পেকুয়ায় চোরাই মালামালসহ একজন আটক

fec-image

কক্সবাজারের পেকুয়ায় চোরাইকৃত মালামালসহ কপিল উদ্দিন (২৭) নামের এক যুবককে আটক করেছে পেকুয়া থানা পুলিশ।  

বুধবার (১৮ জানুয়ারি) রাত ১১টার দিকে পেকুয়া কবির আহমদ চৌধুরী বাজার থেকে তাক আটক করা হয়।

আটক উপজেলার সদর ইউনিয়নের ভোলাইয়াঘোনা এলাকার নুরুল আলমের ছেলে।

জানা যায়, গত মঙ্গলবার রাত ১২টার দিকে পেকুয়া কবির আহমদ চৌধুরী বাজারের পশ্চিম পাশে গ্রামীণ ব্যাংক সংলগ্ন পয়েন্টে সড়কে পার্কিংরত অবস্থায় পিকআপ গাড়ি থেকে ১১টি এইচ.ডি.ডি ড্রিলিং লোহার পাইপ চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোরের দল। বা-নৌজা শেখ হাসিনা সাব মেরিন নৌঘাঁটির ইন্টারনেট টি,এন,টি ও সি.সি টিভি ক্যামেরা এইচ.ডি.ডি ড্রিলিং কাজ চলছিল। চোরেরদল সুযোগ বুঝে এ সময় গাড়ি থেকে মামামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় কাজের দায়িত্ব প্রাপ্ত মো. মিরাজ বাদী হয়ে পেকুয়া থানায় এজাহার দায়ের করে।  

মামলার এজাহার সূত্রে জানা যায়, বাদী মো. মিরাজ হোসাইন বা-নৌজা শেখ হাসিনা সাবমেরিন ঘাঁটিতে ইন্টারনেট টি,এন,টি ও সি.সি টিভি ক্যামেরা এইচ.ডি.ডি ড্রিলিং কাজ করেন। পেকুয়া বাজারের পশ্চিম পাশে মালামাল ভর্তি একটি পিকআপ গাড়ি পার্কিং করে খাবার খেতে যায় তাদের সুপারভাইজার মো.আজিজুল ইসলাম। রাত ১২টা হতে ৩টার মধ্যে কোন এক সময় মামামাল চুরি হয়। ৮৮টি ড্রিলিং পাইপের মধ্যে ১১টি পাইপ চুরি হয়। চোরাইকৃত মালামালের মূল্য ২ লাখ ৭৫ হাজার টাকা। 

এ বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওমর হায়দার জানায়, আটক কপিল উদ্দিনের দেয়া স্বীকারোক্তি মতে ভোলাইয়াঘোনা এলাকা থেকে পানির নিচে লুকিয়ে রাখা চুরি হওয়া ১০টি পাইপ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে থানায় ৯ জনকে এজাহার নামীয়সহ ১০-১১জনকে আসামি করে মামলা রুজু করা হয়েছে। আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, পেকুয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন