পেকুয়ায় জাতীয় পার্টির নেত্রীকে হত্যা চেষ্টা

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ায় জাতীয় পার্টির নেত্রীকে হত্যা চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। রাতে বাড়ি ফেরার পথে তাকে দুর্বৃত্তরা এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছে। এমনকি নিশ্চিত মৃত্যু ভেবে তাকে তারা একটি বাসের নিচে ফেলে রাখে।

এসময় স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে পেকুয়া হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার মারাত্বক অবনতি হলে ওই দিন রাতেই চমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে গত ২৭ এপ্রিল সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার টইটং বাজারের একটু পশ্চিম পার্শ্বে নাপিতখালী-টইটং সড়কের নিকটে।

হামলার শিকার দিলুয়ারা বেগম (৪৫)তিনি ওই ইউনিয়নের আলেকদিয়া পাড়া এলাকার মৃত.বদিউল আলমের স্ত্রী ও টইটং ইউনিয়ন মহিলা জাতীয় পার্টির সভানেত্রী বলে জানা গেছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত তার অবস্থা গুরুতর। তাকে নিবীড় পর্যবেক্ষণ (আইসিওতে) রাখা হয়েছে। তার শরীরের বিভিন্ন অংশে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

জানা গেছে, ঘটনার দিন রাতে দিলুয়ারা টইটং বাজার থেকে বাজার নিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় পথিমধ্যে টইটং বাজারের নাপিতখালী সড়ক পার হয়ে আলেকদিয়া পাড়ার গ্রামীণ সড়কে পৌঁছলে তাকে গতিরোধ করে অপহরণ চেষ্টা চালায় অজ্ঞাত দুর্বৃত্তরা। এ সময় তারা হত্যার উদ্দেশ্যে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে নগট টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়। এ সময় নিশ্চিত মৃত্যু ভেবে ওই দুর্বৃত্তরা তাকে একটি বাসের নিচে ফেলে সটকে পড়েন।

খোঁজ নিয়ে জানা গেছে, গত ২৩ এপ্রিল দিলুয়ারা বেগমের মেয়ে আমেনা বেগম সকালে তার স্বামীকে নিয়ে বাঁশখালীর চাম্বল শ্বাশুর বাড়ি থেকে পেকুয়ায় আসছিলেন। পথিমধ্যে টইটং বাজারে পৌঁছলে ওই দম্পতিকে টইটং নতুন পাড়ার নন্না মিয়ার পুত্র সিএনজি চালক নুর মোহাম্মদ তাদেরকে লাঞ্চিত করে। খবর পেয়ে আমেনার মা দিলুয়ারা বেগম টইটং বাজারে এসে ওই ঘটনার জন্য প্রতিবাদ করে।

এতে ক্ষুব্ধ হয়ে সিএনজি চালক নুর মোহাম্মদ ও সিএনজির মালিক স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম তাকে মারধর করে। পরে প্রত্যক্ষদর্শীরা এসে তাকে নিয়ে যান। এ সময় হামলাকারীরা তাকে দেখে নেওয়ার প্রকাশ্যে হুমকি দেন।

আমেনা বেগম জানিয়েছেন, ওই ঘটনার জের ধরে তারা ওই দিন রাতে তার মাকে কুপিয়ে আহত করেছেন।

এ ব্যাপারে উপজেলা জাতীয় পার্টির সভাপতি এস.এম মাহাবুব ছিদ্দিকী জানিয়েছেন, খবর পেয়ে আমিসহ জাতীয় পার্টির নেতাকর্মীরা তাকে দেখতে হাসপাতালে ছুটে গিয়েছিলাম। এ হামলা অত্যন্ত বর্বরোচিত। একজন মহিলার উপর এ হামলা অত্যন্ত অমানবিক। জাতীয় পার্টি এ হামলার জন্য চরম ক্ষুদ্ব। আমরা অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন