parbattanews

পেকুয়ায় জাপার বর্ধিত সভা অনুষ্ঠিত

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়া উপজেলা জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে। শুক্রবার (৩ নভেম্বর) বিকাল ৩টায় চৌমহুনীস্থ ভাই ভাই মার্কেটের ৩য় তলায় উপজেলা জাতীয় পার্টির প্রধান কার্যালয়ে জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে সাবেক রাষ্ট্রপ্রতি, সেনা প্রধান ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রোগ মুক্তিতে শোকরানা-দোয়া মাহফিল ও জরুরী বর্ধিত সভা অনুষ্টিত হয়।

জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি এম, দিদারুল করিমের সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক সাজ্জাদুল ইসলামের পরিচালনায় অনুষ্টিত দোয়া মাহফিল ও বর্ধিত সভায় বক্তব্য রাখেন পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এম, জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক হোসাইন শহিদ সাইফুল্লাহ, উপজেলা জাপা নেতা অলি উল্লাহ, জাতীয় মহিলা পার্টির সভাপতি আমাতুর রহিম হিরা, সহ সভাপতি দিলু আরা বেগম, সাধারণ সম্পাদিকা মোমেনা সোলতানা ছুট্টু, পেকুয়া সদরের জাপা নেতা নুরুন নবী, কামাল হোসেন সাওদাগর, ছরওয়ার আলম, মহি উদ্দিন প্রমূখ।

বক্তারা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে চকরিয়া-পেকুয়ার সংসদীয় আসটি পুনরায় ধরে রাখতে হলে তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টিকে আরো বেশী সু-সংগঠিত করতে হবে। তাই কোন মতবিরোধ না রেখে ইলিয়াছ এমপি’র নেত্রীত্বে সকল ওয়ার্ড ও ইউনিয়নে জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য আহবান করা হয়েছে। কাজী মোঃ আজিজের প্রবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে অনুষ্টিত শোকরানা-দোয়া মাহফিলে এরশাদের শাররীক অবস্থা উন্নতি হওয়া এক বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।

Exit mobile version