পেকুয়ায় তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

fec-image

কক্সবাজারের পেকুয়ায় তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে ধানক্ষেতে নিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলের দিকে উপজেলার পেকুয়া সদর ইউনিয়নের বাইম্যাখালী এলাকায় এ ঘটনা ঘটে।

আক্রান্ত ওই ছাত্রীকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে ওইদিন রাতেই কর্তব্যরত চিকিৎসক তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসিতে) প্রেরণ করেন।

ঘটনার সংবাদ পেয়ে পেকুয়া থানা পুলিশ শনিবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আক্রান্ত ছাত্রী পেকুয়া সদরের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী বলে সূত্রে জানাগেছে।

স্থানীয় সূত্রে জানাগেছে, ঘটনার দিন বিকালে ধানক্ষেতের পাশে খালি মাঠে একদল ছেলেরা ফুটবল খেলছিলো। হঠাৎ ধানক্ষেতের পাশ থেকে আক্রান্ত মেয়েটির চিৎকার শুনে তারা স্থানীয়দের খবর দেয়। পরে স্থানীয় ও পরিবারের সদস্যরা এসে মেয়েটিকে উদ্ধার করতে গেলে অভিযুক্ত লম্পট পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। ঘটনার বিষয়টি এলাকায় জানাজানি হলে এ নিয়ে তোলপাড় সৃষ্টি হয়। পরে বিষয়টি ধামাচাপা দিতে একটি চক্র নানা তৎপরতা শুরু করে।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল আজম জানান, ঘটনার সংবাদ পেয়ে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে ঘটনার বিষয়টি ওসি তদন্ত দেখছেন। তবে মনে হচ্ছে মেয়েটাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে।ভিকটিম ও তার মাকে থানায় নিয়ে আসতে বলেছি। এ নিয়ে তদন্ত চলছে। তবে ধর্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন