পেকুয়ায় দুর্বৃত্তের হামলায় আহত-২

নিজস্ব প্রতিনিধি,পেকুয়া:
পেকুয়ার মগনামা ইউনিয়নের চান্দেরপাড়া এলাকায় দুবৃর্ত্তদের অতর্কিত হামলায় দুইজন গুরুতর আহত হওয়ার ঘটনা ঘটে। আহতদের কে  পুলিশ উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। পরে গুরুতর আহতদের মধ্যে একজনকে ককসবাজার সদর হাসপাতালে রেফার করা হয়।

জানা যায়, গত ১৫ মে রাত ১০ টার দিকে ওই এলাকার মৃত মাষ্টার বশির আহমদের পুত্র নাজেম উদ্দিন গং একই এলাকার মৃত এজাহার মাঝির পুত্র আক্তার আহমদ গং থেকে মৎস্য প্রজেক্টের লেনদেন বাবদ এক লক্ষ টাকা পাওনা ছিল। ওই পাওনা টাকাগুলো খোঁজলে নাজেম উদ্দিন গং ও আক্তার আহমদ গংদের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষ দা, কিরিচ, লোহার রড দিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় মৃত এজাহার মাঝির পুত্র আক্তার আহমদ, আজিজুর রহমানের পুত্র ইয়ার মোহাম্মদ, নজির আহমদের পুত্র আবদু রহিম প্রকাশ বদন্যা গং দা, কিরিচ,লোহার রড দিয়ে নাজেম উদ্দিন গং এর উপর হামলা করে। এ সময় মৃত মাষ্টার বশির আহমদের পুত্র এরশাদ হোছাইন (৫০), নাজেম উদ্দিন(৪০) গুরুতর আহত হয়। দুবৃর্ত্তরা তাদের উপর শুধু হামলা করেনি। তারা আহত লোকদের বসতবাড়িতে বন্ধী করে রাখে। ঘটনা সম্পর্কে পেকুযা থানাকে অবগত করা হলে থানা পুলিশ একদল ঘটনাস্থলে পৌছে তাদেরকে উদ্দার করে পেকুয়া সরকারী হাসপাতালে নিয়ে আসে।

এ ব্যাপারে নাজেম উদ্দিন বাদী হয়ে পেকুয়া থানায় মামলার প্রস্ততি নিচ্ছে বলে জানা যায়। এ বিষয়ে মগনামা ইউপির প্যানেল চেয়ারম্যান খোরশেদ আলম ঘটনার সত্যতা স্বীকার করেন এবং দূর্ষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য সহযোগিতা কামনা করেন।  এ ব্যাপারে পেকুয়া থানার ওসি হাবিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেন।  

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন