parbattanews

পেকুয়ায় দেশীয় তৈরি ৬টি আগ্নেয়াস্ত্রসহ যুবক আটক

প্রতীকী ছবি

কক্সবাজারের পেকুয়ায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১৫ এর একটি আভিযানিক দল অভিযান চালিয়ে জালাল উদ্দিন (৩২) নামের এক যুবককে আটক করে। এ সময় তার কাছ থেকে ৬টি দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র, ৮ রাউন্ড কার্তুজ ও ৩টি রাম দা উদ্ধার করে। সে উপজেলার রাজাখালী ইউনিয়নের উত্তর সুন্দরীপাড়া এলাকার মো.শরীফের পুত্র।

৩০ মার্চ (বুধবার) দিবাগত রাতে সুন্দরীপাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করে। র‍্যাব ১৫ সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব ১৫ এর একটি আভিযানিক দল অভিযান চালিয়ে জালাল উদ্দিনকে আটক করে। এ সময় তার স্বীকারোক্তি মতে পাশের জহির উদ্দিনের বাড়িতে রক্ষিত রাখা অবস্থায় এসব অস্ত্র ও গোলাবারদ উদ্ধার করে।

আটককৃত ব্যক্তির বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি, মারামারি, চুরি, ডাকাতিসহ বিভিন্ন থানায় ৯ টি মামলা রয়েছে। এসব মামলার মধ্যে ৩ টি মামলার গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নিয়ে পেকুয়া থানায় হস্তান্তর করা হবে বলে জানান র‍্যাব।

এ ব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত কানন সরকার জানান, ধৃত ব্যক্তিকে থানায় হস্তান্তর করেছে র‍্যাব। পরে অস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Exit mobile version