পেকুয়ায় পিতা ও পুত্রকে কুপিয়ে জখম, আহত ৪

fec-image

কক্সবাজারের পেকুয়ায় সবজীবনপাড়া এলাকার জমিতে ধানের চারা রোপন করতে গিয়ে মোহাম্মদ বাবুল (৬০)ও তার পুত্র মোহাম্মদ ফারুককে (৪০) সন্ত্রাসীরা কুপিয়ে জখম করেছে। এ ঘটনায় ৪ জন আহত হয়। আহতদের কে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১ টার দিকে উপজেলা বারবাকিয়া ইউনিয়নের সবজীবনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা ওই এলাকার মৃত এমদাদ মিয়ার পুত্র এবং আহত বাবুলের পুত্র।

এ সময় আহতরা জানিয়েছেন, ঘটনার দিন বাবুল তার পৈত্রিকসূত্রে প্রাপ্ত ধানী জমিতে চলতি মৌসুমের ধানের চারা রোপন করে। একই এলাকার জালাল আহমেদের পুত্র নুরুল ইসলামের নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসী লোহার রড, কিরিস ও দেশী অস্ত্র নিয়ে পূর্বপরিকল্পিত হামলা চালায়। এসময় বাবুলকে সন্ত্রাসীরা কিরিস ও লোহার রড দিয়ে এলোপাতাড়ি আঘাত করে হাত ভেঙ্গে দেয়। তার ছেলে ফারুক খবর পেয়ে বাবাকে উদ্ধার করতে গেলে সন্ত্রাসীরা তাকেও কিরিস দিয়ে কুপিয়ে জখম করে। খবর পেয়ে আহতদেরকে উদ্ধার করতে গেলে ফারুকের পুত্র মুবিনুল ইসলাম (২০), মৃত এমদাদ মিয়ার পুত্র নবী আলমকেও (৪৫) তারা গুরুত্বর আহত করে।

প্রত্যক্ষদর্শী আহত নবী আলম বলেন, আমাদের দীর্ঘ দিনের দখলী জমি এটা। ঘটনার দিন আমরা ওই জমিতে চাষাবাদ করতে গেলে নুরুল ইসলাম সন্ত্রাসী বাহিনী দিয়ে আমাদের উপর অর্তকিত হামলা করে। আমরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এছাড়া এ ঘটনায় আহত বাবুল বাদী হয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে পেকুয়া থানায় মামলা করবেন বলে জানান। ঘটনার বিষয়ে জানতে নুরুল ইসলামের মুঠোফোনে কল দিলেও সংযোগ না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে পেকুয়া থানার ওসি তাজউদ্দীন আহমদ জানান ,এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, কুপিয়ে জখম, পিতা ও পুত্র
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন