parbattanews

পেকুয়ায় পুকুর দখল নিয়ে এক পরিবার অবরুদ্ধ

নিজস্ব প্রতিনিধি:

পেকুয়া উপজেলার বারবাকিয়া বাজারের পূর্ব পার্শ্বে ক্ষান্ত বৈদ্য এলাকায় একটি পুকুর দখলকে কেন্দ্র করে এক পরিবারকে অবরুদ্ধ করার অভিযোগ পাওয়া গেছে। পেকুয়া থানা পুলিশ এসে তাদেরকে উদ্ধার করে। এ নিয়ে উভয়পক্ষে সংঘর্ষের আশংকা দেখা দিয়েছে।

জানা যায়, ওই এলাকার মৃত সুধাংশু এর পুত্র সজল বৈদ্য ও মৃত অশ্বিনি কুমার নাথের ছেলে অর্পণ দেব নাথ গং দের সাথে একটি পুকুর নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। গত ২৬ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ টার দিকে অর্পণ দেব নাথ গং সজল বৈদ্যের পরিবারকে অবরুদ্ধ করে রাখে বলে অভিযোগ করে সজল বৈদ্য। এক পর্যায়ে তারা বহুদিনের পুরানো পুকুরটি জবর দখলের চেষ্টা করে।

তথ্য সূত্রে জানা যায়, উক্ত পুকুরের বিরোধ নিয়ে এর পূর্বে থানা, আদালত ও স্থানীয় পর্যায়ে অনেক মামলা মকদ্দমা চলে আসছিল। এ দিকে প্রতিকার চেয়ে মৃত সুধাংশু এর পুত্র সজল বৈদ্য পেকুয়া থানায় একটি অভিযোগ দায়ের করে।

সজল্য বৈদ্য সাংবাদিকদের জানান, ‘স্থানীয় প্রভাবশালী শহিদুর রহমান ওয়ারেচী গং অস্ত্র স্বস্ত্র নিয়ে বিরোধীয় পুকুর দখল করার জন্য আমাদেরকে অবরুদ্ধ করে রাখে। তিনি আরো জানান, তারা আমার পুকুরের মাছ গুলি ছিনিয়ে নেওয়ার জন্য আসছিল। এমনকি আমাদের হত্যার হুমকি ধমকি দিচ্ছে।’

বিষয়টি পেকুয়া থানার ওসিকে জানালে পেকুয়া থানার সেকেন্ড অফিসার প্রদীপ কুমার, এস,আই বিমল ঘটনাস্থল পরিদর্শন করেন। পেকুয়া থানার এস,আই বিমল জানান, উভয়পক্ষকে থানায় ডেকে নিয়ে বিষয়টি সমাধান করার আশ্বাস প্রদান করা হয়েছে।

Exit mobile version