পেকুয়ায় পুত্রের ধারালো অস্ত্রের আঘাতে পিতা আহত

fec-image

কক্সবাজারের পেকুয়ায় পারিবারিক তুচ্ছ বিষয় নিয়ে বাকবিতন্ডায় ক্ষুদ্ধ হয়ে আবুল কালাম (৫২) নামে এক ভ্যান চালককে কুপিয়ে আহত করল তারই পুত্র আবু তালেব। আহতকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে শারিরীক অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) প্রেরণ করে।

সোমবার (৩০ আগস্ট) বিকেল ৪টায় উপজেলার সদর ইউনিয়নের কবির আহমদ চৌধুরী বাড়ির কাঁচারী ঘরের (তত্তার ঘর) সামনে এ ঘটনা ঘটে।

আহত আবুল কালাম একই ইউনিয়নের শেখের কিল্লাহ ঘোনা এলাকার মৃত আবদুল কাদেরের ছেলে এবং হামলাকারী মাদকাসক্ত আবু তালেব আহত আবুল কালামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, বিকেল ৪টার দিকে ভ্যান চালক আবুল কালাম জমিদার বাড়ির তত্তার ঘরের সামনে অবস্থান করছিলেন। কিছুক্ষণ পর দেখি আবুল কালামকে কুপাচ্ছে তারই ছেলে আবু তালেব। দ্রুত ঘটনাস্থলের দিকে যেতে দেখে হামলাকারী আবু তালেব দৌঁড়ে পালিয়ে যায়। আহত আবুল কালামকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। ভর্তির কিছুক্ষণ পর অবস্থার অবনতি হলে তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আহতের বড় ভাই আবু তাহের অভিযোগ করে বলেন, পারিবারিক বিষয় নিয়ে সকালে পিতা-পুত্রের মধ্যে সামান্য বাকবিতণ্ডা হয়। বিকেলে তার স্ত্রী নুর নাহার ও স্থানীয় কিছু কুচক্রিমহলের ইন্ধনে জমিদার বাড়ির কাঁচারী (তত্তার ঘর) ঘরের সামনে দারালো দা নিয়ে এলোপাতাড়ি কুপাতে থাকে। এসময় স্থানীয়রা দেখতে পেয়ে এগিয়ে এসে তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করায়। সেখানে তার শারীরিক অবস্তার অবনতি হলে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ প্রসঙ্গে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত কানন সরকার বলেন, পুত্রের দায়ের কোপে পিতা আহত হওয়ার ঘটনা শুনেছি তবে এখনো পর্যন্ত আহতের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন