পেকুয়ায় বিএনপি নেতা-কর্মীদের ঘরে ঘরে পুলিশি তল্লাশির অভিযোগ

তল্লাশি

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়ার মগনামায় বিএনপির নেতা-কর্মী ও ধানের শীষের কর্মীদের ঘরে ঘরে পুলিশ তল্লাশি চালিয়ে এলাকায় ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির চেয়ারম্যান প্রার্থী শরাফত উল্লাহ ওয়াসিম। রবিবার নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

অভিযোগে ওয়াসিম বলেন, তারা নির্বাচন কমিশনের সমস্থ আচরণ বিধি মেনে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। কিন্তু তারপরেও প্রশাসন একতরফা ভাবে তার নেতা-কর্মীদের বাড়িতে বাড়িতে গিয়ে তল্লাশি চালিয়ে ভীতিকর পরিস্থিতি তৈরি করে সুষ্ঠু ভোটের পরিবেশকে প্রশ্নবিদ্ধ করে তুলছেন।

তিনি বলেন, তার প্রতিপক্ষ সরকারি দলের প্রার্থী গভীর রাত পর্যন্ত মিটিং মিছিল ও প্রচারণার মাইকিং করলেও পুলিশ তাদেরকে কোন প্রকার বাঁধা দিচ্ছেনা। এতে করে ভোটারদের মনে সুষ্ঠু নির্বাচন নিয়ে সন্দেহ সংশয় দেখা দিয়েছে।

তিনি আরো জানান, এ ব্যাপারে তিনি রিটার্নিং অফিসার, দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রটসহ প্রশাসনের দ্বারস্থ হলেও কোনপ্রকার প্রতিকার পাচ্ছেনা। ধানের শীষের প্রার্থী ওয়াসিম অবিলম্বে তার নেতা-কর্মী ও সমর্থকদের উপর প্রশাসনের অবৈধ হয়রানি বন্ধ করে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টির দাবি জানান।

অন্যথায় জনগণের ভোটের অধিকার কেড়ে নেয়ার চেষ্ঠা করা হলে যেকোন পরিস্থিতির জন্য পেকুয়া থানার ওসি ও প্রশাসনের কর্মকর্তারা দায়ী থাকবেন বলে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন