parbattanews

পেকুয়ায় মহিষের লড়াইয়ে যুবকের প্রাণহানি

 

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় দুই মহিষের লড়াইয়ে প্রাণহানির ঘটনা ঘটেছে। আর এ ঘটনায় নুরুল হোসেন (২৮) নামের এক যুবকের প্রাণহানি হয়। সে টইটং ইউনিয়নের জানআলী মুরা এলাকার মৃত আব্দুল হকের পুত্র।

মঙ্গলবার (৯ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় পেকুয়া বাজারস্থ নুর হাসপাতালে আহত অবস্থায় ভর্তি হয় রাত ৯টায় চিৎকিসাধীন অবস্থায় মৃত্যু হয়।

স্থানীয়রা জানিয়েছেন, টইটং ইউনিয়নের ঢালারমুখ এলাকার ওমান প্রবাসী বেলাল উদ্দিনের পালিত মহিষ দেখভাল করতেন যুবক নুরুল হোসেন। প্রতিদিনের মত ঘটনার দিন নুরুল হোসেন মধুখালী পাহাড়ি এলাকায় মহিষ গুলো নিয়ে যায়। একই জায়গায় সংগ্রামের জুম এলাকার ছেনুয়ারা নামের এক মহিলার একদল মহিষ আগে থেকেই অবস্থান করছিল। তাদের মধ্য দুই মহিষের লড়াই শুরু হলে যুবক নুরুল হোসেন তার মহিষটি নিয়ে যাওয়ার চেষ্টা করেন। ওই সময় প্রতিপক্ষের মহিষের আক্রমনে গুরুতর আহত হয়। রাত ৯টায় হাসপাতালে তার মৃত্যু হয়।

ইউপি সদস্য আবু ওমর বলেন, মর্মান্তিক মৃত্যু হওয়া নুরুল হোসেনের পরিবার খুবই অসহায়। পরিবারের পক্ষ থেকে অভিযোগ না দেওয়ায় স্থানীয়ভাবে তার দাফন করা হয়েছে। তবে মহিষের মালিক পক্ষ থেকে তার ক্ষতিপূরণ দেওয়ার জন্য বলা হয়েছে।

Exit mobile version