পেকুয়ায় মাঝ রাতে কেন্দ্রের তালা কেটে সিটপ্ল্যান বদল, প্রহরীকে মারধর

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় কেন্দ্রের তালা কেটে সিটপ্ল্যান বদল করলো ৩ পরীক্ষার্থী। বাধার মুখে কেন্দ্রের পাহারাদারকে মারধর।

শুক্রবার (১ ফেব্রুয়ারি) দিনগত রাতে পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ২০১নং কক্ষে এ ঘটনা ঘটে।

আহতকে প্রহরীকে পেকুয়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় জড়িত মোঃ সাজ্জাদ, ইসমাঈল ও অপর একজন পেকুয়া মডেল সরকারি জিএমসি ইষ্টিটিউশের পরীক্ষার্থী।

পেকুয়া মডেল সরকারি জিএমসি ইনষ্টিটিউশনের প্রধান শিক্ষক জহির উদ্দিন বলেন, ছাত্ররা ভূল করে এ ঘটনা ঘটিয়েছে। শনিবার (২ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে পাহারদার ভুট্টু ও দুই স্কুলের শিক্ষকদের নিয়ে শিক্ষা কর্মকর্তাসহ আমরা বৈঠক করে সমাধা করেছি। ঘটনার সাথে জড়িত পরিক্ষার্থীদের শাস্তি দেওয়া হয়েছে।

কেন্দ্রে সচিব ও পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হাশেম বলেন, জিএমসি ইনষ্টিটিউশনের ৩ পরিক্ষার্থী মধ্যরাতে কেন্দ্রের ২০১ কক্ষে গিয়ে তালা কেটে সিটপ্ল্যান বদল করেছে। এ সময় কেন্দ্রের হাম প্রহরী মো. ভুট্টো বাধা দিতে গেলে তাকে মারধর করা হয়।

শিক্ষা কর্মকর্তা আ ফ ম হাসান বলেন, ৩ পরীক্ষার্থী মাঝ রাতে কেন্দ্রে গিয়ে সিট দেখতে গিয়েছিল বলে প্রমাণ পেয়েছি। তবে তালা কাটার কোন প্রমাণ পাওয়া যায়নি। অভিযুক্ত তিন পরীক্ষার্থীকে হোস্টেল থেকে বহিস্কার করা হয়েছে।

এ বিষয়ে পেকুয়া উপজেলা নির্বাহী অফিসার মাহবুব উল করিম জানান, ঘটনাটি অত্যন্ত লজ্জাজনক। জড়িতদের বিরুদ্ধে তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন