পেকুয়ায় মাতালের ঘুষিতে দাঁত ঝড়ে পড়ল বৃদ্ধের

fec-image

কক্সবাজারের পেকুয়ার মগনামার সোনালী বাজারে মদপানকারী মাতাল মাহফুজের এক ঘুষিতে দাঁত ঝড়ে পড়ল দুলা মিয়া (৬০) নামে এক বৃদ্ধের।

আহত বৃদ্ধকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।  রবিবারে (১৫ আগস্ট) সন্ধ্যা ৬টায় উপজেলার মগনামা ইউনিয়নের সোনালী বাজারের একরামের চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

আহত বৃদ্ধ দুলা মিয়া উজানটিয়া ইউনিয়নের নতুন ঘোনা এলাকার মৃত ইজ্জত আলীর ছেলে। মাতাল (মদ পানকারী) মাহফুজ একই এলাকার মৃত মজলিস মিয়ার ছেলে।

আহত বৃদ্ধ দুলা মিয়ার শ্যালক শাহ আলম জানান, আমার ভগ্নিপতি বেশ কিছুদিন আগে স্ট্রোক করে এক প্রকার পঙ্গু অবস্থায় চলাচল করেন। বিকালে প্রয়োজনীয় কিছু ওষুধ ক্রয় করতে সোনালী বাজারে যান। বাজারে পৌঁছে একরামের কুলিং কর্নারে চা-পান করছিলেন এ সময় মদ্যপায়ী মাহফুজ দোকানে প্রবেশ করে দুলাভাইয়ের পাশে বসলে মদের গন্ধ পান দুলা ভাই। গন্ধ সহ্য করতে না পারায় মাহফুজকে একটু সরে বসার জন্য অনুরোধ করলে সে ক্ষিপ্ত হয়ে দুলাভাইয়ের মুখে ঘুষি মারলে সাথে সাথে তার ৩টি দাঁত মাটিতে ঝড়ে পড়ে এবং ভগ্নিপতি দুলা মিয়া অজ্ঞান হয়ে লুটিয়ে পড়ে। দেখতে পেয়ে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। মাতাল মাহফুজের বিরুদ্ধে আইনী পদক্ষেপ নিতে মামলার প্রস্তুতি নিচ্ছি।

সোনালী বাজারের ব্যবসায়ী সমিতি পরিচালনা কমিটির সাবেক সেক্রেটারী গিয়াস উদ্দিন, সাবেক সহ-সভাপতি নুরুল আবছার, ব্যবসায়ী সাইফুল ও শফি সওদাগর বলেন, মাতাল মাহফুজ প্রতিনিয়ত মদ পান করে বাজারে এসে মাতলামি করে সাধারণ ব্যবসায়ী ও ক্রেতা সাধারণের সাথে দুর্ব্যবহার করে। তার বিরুদ্ধে স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে অভিযোগ দেয়া হলেও তার এহেন কর্মকাণ্ডের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা না নেয়ায় সে আরও বেপরোয়া হয়ে উঠেছে।

অভিযুক্ত মাহফুজের কাছে অভিযোগের বিষয়ে জানতে বহুবার চেষ্টা করেও তার সাক্ষাত না পাওয়ার কারণে বক্তব্য দেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি (তদন্ত) কানন সরকার জানান, আহত পক্ষের লোকজন এখনো কোন লিখিত অভিযোগ দেয়নি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন