parbattanews

পেকুয়ায় মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয় করার দায়ে অর্থ দন্ড

পেকুয়া প্রতিবিধি:
পেকুয়া উপজেলার সদরের চৌমুহুনী এলাকায় মেয়াদ উত্তীর্ণ খাবার ও ভেজাল পণ্য বিক্রয় করার দায়ে দু দোকানে ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ ছাড়াও চৌমুহনী স্টশনে রাস্তার উপর গাড়ী পার্কিং করে যানযট সৃষ্টি করার দায়ে তিনটি সি এন জি অটোট্রেক্সীকে ৯ শত টাকা করে জরিমানা করা হয়।

২৬ জুলাই দুপুর দেড়টায় উপজেলার কলেজ গেইট চৌমুহনী এলাকায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সালমা ফেরদৌস। এ সময় অভিযানে উপস্থিত ছিলেন পেকুয়া থানার এস আই বিপুল, এস আই ফরহাদ, উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এর প্রধান সহকারী সামশুল হুদা ছিদ্দিকী।

অভিযানে মধুবন পেকুয়া শাখা কে মেয়াদ উত্তীর্ণ পন্য বিক্রয় করার দায়ে ৫ হাজার টাকা, নিম্নমানের সয়াবিন তৈল বিক্রয় করার দায়ে ভাই ভাই স্টোর নামে এক মুদির দোকানকে ১০ হাজার টাকা। এসময় দোকানের ৩০ লিটার নিম্নমানের সয়াবিন তৈল এবং মধুবনের মেয়াদ উত্তীর্ণ দই, কেকসহ নানা ধরণের খাদ্যপন্য ধবংস করা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সালমা ফেরদৌস এ প্রতিবেদককে জানান ভেজালরোধে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে একই সাথে যানযট নিরসনের উদ্যোগ ও নেওয়া হয়েছে।

Exit mobile version