parbattanews

পেকুয়ায় যুবক গুলিবিদ্ধের ঘটনায় নিরীহ ব্যক্তিকে মামলায় ফাঁসানোর চেষ্টা

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়া বাজার সংলগ্ন ফাঁসিয়াখালী ব্রীজ এলাকায় মোহাম্মদ আক্কাস (৩২) নামের এক যুবক গুলিবিদ্ধের ঘটনায় নিরীহ ব্যক্তিদের মামলায় জড়ানোর চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, বারবাকিয়া ইউনিয়নের ফাসিয়াখালী সবজীবন পাড়া এলাকার আমির হোসাইনের পুত্র মোহাম্মদ মকছুদ মোটর সাইকেলে করে এক যুবতীকে ছাবের আহমদের পুত্র মাহামুদুল করিমের বাসায় নিয়ে আসে। এ ঘটনায় শনিবার সকালে ছাবের আহমদের পুত্র মাহামুদুল করিম, ফয়েজ আহমদের পুত্র ফোরকান, আমির হোসাইনের পুত্র মকছুদ, ছাবের আহমদের পুত্র জয়নাল গংদের সাথে যুবক মোহাম্মদ আক্কাসের মৌখিকভাবে কথাকাটাকাটি হয়।

এ দিকে একইদিন রাত সাড়ে এগারটার দিকে ফাসিয়াখালী জালিয়াকাটা এলাকার আবু তাহেরের পুত্র মামুন, মৃত নুরুল কাদেরের পুত্র কাসেম, মোজাম্মেলের পুত্র বাহাদুর, মৃত ফুরুকের পুত্র ইসা গং মোহাম্মদ আক্কাসকে বাড়ি থেকে ডেকে নিয়ে এসে বিলের মধ্যে গুলি করে কামাল হোসেনের মিলের সামনে ফেলে চলে যায়।

এ সময় এলাকাবাসী তাকে আহত অবস্থায় উদ্ধার করে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে চমেক হাসপাতালে রেফার করেন।

আহত মোহাম্মদ আক্কাস জানান, দিনের বেলা আমার সাথে যাদের কথাকাটাকাটি হয় রাতের বেলায় তারা জড়িত নেই। ওই দিন সকালের ঘটনার সাথে জড়িত চারজনকে ফাঁসানোর জন্য তারা এ ধরনের ঘটনা ঘটিয়েছে। তিনি সুষ্ঠুু তদন্ত সাপেক্ষে মামলা রেকর্ড করার জন্য পুলিশ প্রশাসনের নিকট জোর দাবী জানান।

Exit mobile version