Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পেকুয়ায় রাখাইন পান বরজ স্থাপন ও চাষীদের মাঝে উপকরণ সহায়তা প্রদান

pic pekua pan 18-3-2015

পেকুয়া প্রতিনিধি:

প্রধানমন্ত্রীর বিশেষ এলাকার জন্য সহায়তা কর্মসূচীর আওতায় পেকুয়ায় রাখাইন পান বরজ স্থাপন ও চাষীদের মাঝে উপকরণ সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার (১৮ মার্চ) বিকাল ৪ টায় উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে বারবাকিয়া বাজারের সারের ডিলার গিয়াসউদ্দিনের দোকানে রাখাইন পান বরজ স্থাপনের জন্য চার্ষীদের মাঝে এ উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।

রাখাইন পানবরজ চাষীদের হাতে প্রধানমন্ত্রী উপকরণ সহায়তা তুলে দেন পেকুয়া উপজেলা কৃষি অফিসার এ এইচ এম মনিরুজ্জামান রব্বানী। এসময় উপস্থিত ছিলেন বারবাকিয়া ইউপির চেয়ারম্যান অধ্যক্ষ মাও.বদিউল আলম জিহাদী, সার ডিলার গিয়াসউদ্দিন, পেকুয়া প্রেস ক্লাবের নির্বাহী সদস্য এম.জুবাইদ, মৌ: কাইয়ুম, বারবাকিয়া আর জি এফের সভাপতি অন্ত অং থোইচিং প্রমুখ।

এসময় ১০টি পান বরজ চাষীদের হাতে তুলে দেওয়া হয় বাশঁ, ছন, সার, কীটনাশক। উপকরণ সামগ্রী বিতরণের এক পর্যায়ে কৃষি অফিসার রাখাইন পান বরজ চাষীদের উদ্যেশ্য করে বলেছেন, প্রধানমন্ত্রীর এ উপকরণ সহায়তা যথাযথভাবে ব্যবহার না করে কোন অবস্থায় বিক্রয় করা যাবে না। সঠিকভাবে ব্যবহার করা হচ্ছে কিনা তা তদন্ত করে দেখা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন