parbattanews

পেকুয়ায় রামিস কিচেন রেস্টুরেন্টের বাবুর্চির রহস্যজনক মৃত্যু

কক্সবাজারের পেকুয়ায় এসডি সিটি সেন্টারস্থ রামিস কিচেন রেস্টুরেন্ট নামের এক খাবারের দোকানের বাবুর্চি আবুল বাশার(২৮) এর লাশ উদ্ধার করছে পুলিশ। এ লাশ উদ্ধার নিয়ে জনমনে দেখা দিয়েছে নানা রহস্য।

বৃহস্পতিবার (২ মার্চ) বিকেলে উপজেলার পেকুয়া বাজারের এসডি সিটি সেন্টারস্থ রামিস কিচেন রেস্টুরেন্টের কর্মচারীদের ভাড়া করা বাসার শয়ন কক্ষ থেকে এ লাশ উদ্ধার করেন পেকুয়া থানা পুলিশ।

নিহত আবুল বাশার ফেনী জেলার বাসিন্দা বলে জানান পুলিশ। বর্তমানে সে পেকুয়া উপজেলার রামিস কিচেন রেস্টুরেন্টের শেফ (বাবুর্চি) তিনি বাইম্যাখালী এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন।

ওই রেস্টুরেন্টে কর্মচারীরা জানান, গত বুধবার (১ মার্চ) রাত রেস্টুরেন্টের কাজ শেষ করে বাসায় ঘুমাতে চলে যায়। পরে দিন সকালে সবাই রেস্টুরেন্টে চলে আসি, দুপুর পর্যন্ত না আসায়, খাবার নিয়ে এক কর্মচারী বাসায় গেলে ভেতর গিয়ে দেখে বিছানায় শুয়ে আছে। অনেক ডাকা ডাকি করে পরে হাত নাড়াছাড়া করে দেখে। এতে কোন সাড়াশব্দ নাই, এক পর্যায়ে তার মধ্যে ভয়ে কাজ করে। পরে ম্যানেজারকে খবর দিলে সবাই এসে বিষয়টি পুলিশকে জানায়। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এসআই নাজমুল, এসআই অমর চন্দ্র বিশ্বাস লাশের সুরতহাল করে থানায় নিয়ে আসে।

এদিকে ওই রেস্টুরেন্টের ম্যানেজার শরিফ জানান, সে প্রতিদিনের ন্যায় বাসায় ঘুমায়। দুপুরের পরে সে ডিউটি করতে আসে। ঘটনার দিন তার জন্য দুপুরের খাবার নিয়ে যায় অন্য একজন স্টাফ। তার মাধ্যমে আমি জানতে পারি বিষয়টি। আসলে কি কারণে মারা গেছে আমি জানি না।

এব্যাপারে জানতে চাইলে রেস্টুরেন্টে মালিক রহিম সাংবাদিকদের সাথে উত্তপ্ত বাক্য বিনিময় করেন।

এদিকে পেকুয়া থানার এসআই অমর চন্দ্র বিশ্বাস জানান, লাশের সুরতহাল শেষ হয়েছে তবে তার কোন অভিভাবক এখনো আসে নাই, আসলে সিদ্ধান্ত নেওয়া হবে।

Exit mobile version