parbattanews

পেকুয়ায় র‍্যাবের অভিযানে ৩টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ১

SONY DSC

কক্সবাজারের পেকুয়ায় দেশীয় ৩টি আগ্নেয়াস্ত্রসহ মুহাম্মদ ইউনুস প্রকাশ গুরাইয়া (৩০) নামের এক দুর্ধর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‍্যাব-৭।

বুধবার (৬ এপ্রিল) চট্টগ্রাম র‍্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের আফজলিয়াপাড়ায় গভীর রাতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। সে একই এলাকার হাফেজ আশরাফ আলীর ছেলে।

র‍্যাব-৭ সূত্রে জানা যায়, তাকে গ্রেফতারের পর তার দেয়া স্বীকারোক্তিমতে বাড়ির সানসিটের ওপর থেকে দুইটি শুটারগান, দু’রাউন্ড কার্তুজ ও দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করে।

র‍্যাব সূত্রে আরো জানা যায়, গুরাইয়া একজন দুর্ধর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে পেকুয়া থানায় ৪টি মামলা রয়েছে। ১টি মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে। গুরাইয়াসহ আরো কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী অপরাধ সংঘটিত করার জন্য আফজলিয়াপাড়া গুরাইয়ার বাড়িতে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে র‍্যাব-৭। এ সময় অস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার (৮ এপ্রিল) তাকে পেকুয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী নাদিম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত গুরাইয়াকে আদালতের মাধ্যমে কক্সবাজার জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Exit mobile version