পেকুয়ায় শিক্ষিকার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, আহত ৪

fec-image

কক্সবাজারের পেকুয়ায় সরকারি প্রাইমারী স্কুলের এক শিক্ষিকার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল স্কুল শিক্ষিকা নুসরাত সানজিদা করিমসহ চার জনকে মারধর করে গুরুতর জখম করে। এসময় ডাকাতদল প্রায় ১০ লাখ টাকার অধিক মালামাল লুট করে।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে উপজেলার শিলখালী ইউপির পাশে শিক্ষিকা সানজিদার বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে।

এ সময় ঘরের দেওয়াল ভেঙ্গে প্রবেশ করে ঘরের ভিতর থাকা সালমা আক্তার, হালিমা জন্নাত আঁখি, আব্দুল মন্নান কিতুবসহ লোকজনকে মারধর করে এবং তাঁদের রক্ষিত স্বর্ণালঙ্কার, মোবাইল, নগদ টাকাসহ ঘরের বিভিন্ন মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

ভুক্তভোগী নুসরাত সানজিদা করিম বারবাকিয়া ওয়ারেসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি জানান, শিলখালী ইউনিয়নের হেদায়তুল বাদ এলাকার নুরুল কবিরের ছেলে চেহেরুল আনোয়ার বাবলা(৩১), মৃত কবির আহমদের ছেলে মুহাম্মদ রাসেল(৩৮), তিনঘর পাড়া এলাকার আব্দুল মতলবের ছেলে মিনজু(৪০), বশির আহমেদের ছেলে ওমর ফারুক(৩০), মৃত মোস্তাক আহমদের ছেলে ছৈয়দ আলম(৪২), নুরুল ইসলামের ছেলে নুরুল আমিন(৩০), বাজার পাড়া এলাকার মৃত মাস্টার কবির আহমদের ছেলে শাহাদাত হোছাইন(৩০), মৃত সাহাব মিয়ার ছেলে নুরুল কবির নন্নারসহ অজ্ঞাত ১০/১২জনের একটি ডাকাত দল তাদের বাড়িতে হামলা ও লুটপাট করে।
লুটপাটকারীরা সাড়ে ৫ ভরি স্বর্ণ, দুইটি মোবাইল সেট, নগদ ৩ লাখ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

এই বিষয়ে পেকুয়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি হানিফ চৌধুরী বলেন, আমরা শুনেছি রাতে আমাদের একজন শিক্ষকের ঘর ডাকাতি হয়েছে, সকালে আমরা পরিদর্শন করেছি ঘটনা সত্য। শিক্ষককে মারধর করা হয়েছে। মালামাল লুটপাট করেছে ডাকাতের দল। প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

পেকুয়া থানার ওসি তদন্ত তাজউদ্দীন আহমদ জানান, এ ঘটনা সম্পর্কে আমি জানি না, তবে কেউ আমাদেরকে অভিযোগ কিংবা জানায় নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, ডাকাতি, পেকুয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন