পেকুয়ায় সিএনজির ধাক্কায় পথচারী নিহত

fec-image

কক্সবাজারের পেকুয়ায় মাহমুদ মিয়া (১৬) নামের এক পথচারী কিশোর সিএনজি গাড়ির ধাক্কায় নিহত হয়েছেন। নিহত কিশোর  উপজেলার টইটং ইউনিয়নের বটতলি এলাকার কবির আহমদের ছেলে।

শুক্রবার (২৩আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে পেকুয়া বাজারের দক্ষিণে ডাক্তার নুরুল কবিরের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সকালে রাজাখালী ইউনিয়নের আরব শাহ বাজারে লাকড়ি বিক্রি করতে যান কিশোর মাহমুদ মিয়া। বাজারে বিক্রি শেষে ফেরার পথে বাজারের দক্ষিনে ডাক্তার নুরুল কবিরের বাড়ির সামনে পৌছলে দ্রুত গতির সিএনজিটি নিয়ন্ত্রন হারিয়ে পথচারী কিশোর মাহমুদ মিয়াকে সজোরে ধাক্কা দেয়।

এ সময় স্থানীয় লোকজন আহত কিশোরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে কোন চিকিৎসক না পাওয়ায় স্থানীয় বেসরকারি নুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেও চিকিৎসক না থাকায় পরে লাইফ কেয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহত কিশোর মাহমুদ মিয়াকে মৃত ঘোষণা করেন।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকির হোসেন ভূঁইয়া বলেন, গাড়িটি জব্দ করা হয়েছে। ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছে। নিহতের পরিবারের লিখিত অভিযোগের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পথচারী নিহত, পেকুয়ায়, সিএনজির ধাক্কায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন