পেকুয়ায় স্কুলে যাওয়ার পথে ছাত্র অপহরণ করে চাঁদা দাবী : থানায় মামলা

অপহরণ

এ.এম.জুবাইদ, পেকুয়া:
 পেকুয়ায় স্কুলে যাওয়ার পথে প্রথম শ্রেণীর এক ছাত্রকে অপহরণ করে নিয়ে গিয়ে মোবাইলে চাঁদা দাবী করছে অপরণকারীরা। জানা যায়, পেকুয়া সদরের পূর্ব গোঁয়াখালীর সৌদি প্রবাসী মহিউদ্দিনের ছেলে পেকুয়া মডেল স্কুল এন্ড কলেজের প্রথম শ্রেণীর ছাত্র তারেকুর রহমান স্কুলে যাওয়ার পথে আঞ্চলিক মহা সড়কের পেকুয়া উপজেলা পরিষদের দক্ষিণ পাশে জাকের হোসেন চৌধুরীর বাড়ীর সামনে থেকে একদল দূর্বৃত্ত অপহরণ করে সি.এন.জিতে তুলে নিয়ে যায় অজ্ঞাত স্থানে। এব্যাপারে অপহৃত শিশুর মা মোতাহেরা বেগম বাদী হয়ে পেকুয়া থানায় অজ্ঞাত আসামীর বিরোদ্ধে অপহরণ মামলা দায়ের করেছে।

প্রত্যক্ষদর্শী ও পেকুয়া মডেল স্কুলের অধ্যক্ষ সূত্রে জানা গেছে, দ্বিতীয় শ্রেনীর অপর এক ছাত্রীসহ ৫ অক্টোবর সকাল সাড়ে ৮টার দিকে স্কুলে যাওয়ার পথে সি.এন.জি থেকে তিনজন লোক নেমে ওই শিশুকে তুলে নিয়ে যায়। অপহৃত শিশুর মা মোতাহেরা বেগম বলেন, প্রতিদিনের মতো তার ছেলে পায়ে হেঁটেই স্কুলে যাচ্ছিল, অজ্ঞাত অপহরণকারীরা তার ছেলেকে তুলে নিয়ে গিয়ে তার মোবাইলে ফোন করে চাঁদা দাবী করে। অন্যথায় তার ছেলেকে হত্যা করা হবে হুমকি দেয়। এ ঘটনায় অপহৃত শিশুর মা মোতাহেরা বেগম বাদী হয়ে পেকুয়া থানা শিশু অপহরণ মামলা দায়ের করেছে, মামলা নং-০১ তারিখ ৫-১০-১৩।

এব্যাপারে পেকুয়া থানার অফিসার ইনচার্জ মঈনউদ্দিন আহমেদের সাথে যোগযোগ করা হলে তিনি বলেন, শিশু অপহরণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। শিশুটিকে উদ্ধার করতে প্রশাসন সর্বাত্বক প্রচেষ্টা অব্যাহত রেখেছে ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন