parbattanews

পেকুয়ায় স্কুল শিক্ষার্থীকে চলাচলে বাঁধা দেওয়াই ইউএনও কাছে অভিযোগ

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়ায় স্কুল শিক্ষার্থীকে চলাচলে বাধা দেওয়াই ইউএনওর কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার। সোমবার ওই স্কুল শিক্ষার্থীর পিতা আকতার হোসেন বাদি হয়ে একই এলাকার মৃত ছৈয়দ আহমদের পুত্র জামাল হোসেন আল কাদেরীকে বিবাদী করে এ অভিযোগ দায়ের করেছেন।

 অভিযোগে জানা যায়, উজানটিয়া ইউনিয়নের নতুন ঘোনা এলাকার মো. আকতার হোসেনের কন্যা রহিমা আকতার পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী আর পুত্র ইদ্রিস পেকুয়া জিএমসি ইনস্টিটিউশনের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী। বাড়ি থেকে তারা প্রতিদিন স্কুলে আসা যাওয়া করে থাকে। এ সুযোগে একই এলাকার জামাল হোসেন পূর্ব শত্রুতার জের ধরে অশ্লীল ভাষায় গালিগালসহ বিভিন্ন খারাপ কথাবার্তা বলে থাকে। এক পর্যায়ে ছেলে মেয়েদের স্কুলে যাওয়ার পথ বন্ধ করে দেয়। ফলে ওই শিক্ষার্থীদের অভিভাবকরা বাধ্য হয়ে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালত ও ইউনিয়ন পরিষদ কার্যালয়ে পৃথক অভিযোগ দায়ের করেছেন।

এদিকে অভিযোগের বাদী পিতা আকতার হোসেন জানান, জামাল হোসেন খারাপ প্রকৃতির লোক। সে কিছু বলতে চাইলে আমাকে বলবে। কেন আমার দু’ছোট শিশুকে ভয়ভীতি আর কু-রুচিপূর্ণ কথা বলবে। বাধ্য হয়ে অভিযোগ দিতে হয়েছে। আমি এ বিষয়ে স্কুল কর্তৃপক্ষ ও প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত জামাল হোসেন জানান, আকতার হোসেন আমার নিকট আত্বীয়। তার সাথে আমার কিছু বিষয় নিয়ে বিরোধ রয়েছে। যার কারণে সে মেয়েদের কথা উল্লেখ করে ইউএনও অফিস ও ইউনিয়ন পরিষদে অভিযোগ দায়ের করেছে। তা সম্পূর্ণ মিথ্যা ঘটনা।

Exit mobile version