পেকুয়ায় স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা

আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া :
কক্সবাজারের পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নে স্ত্রীর সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে স্বামী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে, রোববার (১৫ মার্চ) সকাল ৯টার দিকে উপজেলার শিলখালী ইউনিয়নের সবুজ পাড়া গ্রামে।

খবর পেয়ে পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ৫ সন্তানের জনক দিনমজুর আলী আহমদের লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে। আলী আহমদ ওই গ্রামের মৃত আনোয়ার মিয়ার ছেলে। স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, দিনমজুর আলী আহমদ (৪০) গত ৫/৬ মাস পূর্বে প্রতিবেশী জামাল উদ্দিন ও তার পুত্র নেজাম উদ্দিনের বিরুদ্ধে তার বসতভিটা দখলের অভিযোগে স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল হোছাইনের কাছে একটি শালিস দেন।

অভিযোগ রয়েছে, ওই শালিসে প্রভাবশালী জামাল ও নেজাম উদ্দিন গং গত ১৫ দিন পূর্বে আলী আহমদের বসতঘরে ভাংচুর চালায়। এ ব্যাপারে নিহত আলী আহমদ এর অভিযোগের প্রেক্ষিতে ঘর ভাংচুরের ক্ষতিপূরণ হিসেবে চেয়ারম্যান দশ হাজার আদায় করেন। ওই টাকা দিয়ে আলী আহমদকে তার নিজ জায়গায় ঘর বাধার পরামর্শ প্রদান করেন। এ দিকে ওই ব্যাপার নিয়ে আলী আহমদের স্ত্রীর সাথে প্রায় সময় ঝগড়া বিবাদ লেগে থাকত। এক পর্যায়ে তার স্ত্রীকে মারধর করার কারনে তার শাশুড়ী এসে তার স্ত্রীকে নিয়ে যায় এ অপমান সহ্য করতে না পেরে সে আত্মহত্যা করে।

পেকুয়া থানার ওসি মো. আবদুর রকিব জানান, গলায় ফাঁস লাগানো অবস্থায় আলী আহমদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন