parbattanews

পেকুয়ায় স্থগিত জেলা পরিষদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা মাঠে

পেকুয়া প্রতিনিধি:
কক্সবাজারের পেকুয়ায় স্থগিত হওয়া জেলা পরিষদের নির্বাচনে ৪ নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা ফের মাঠে সক্রিয় হয়েছে। এতে করে কদর বাড়তে শুরু করেছে সম্ভাব্য ভোটার জনপ্রতিনিধিদের।

জানা যায়, আগামী ২৩ মে উপজেলার স্থগিত জেলা পরিষদ নির্বাচন পুনরায় অনুষ্টানের সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন। এ উপলক্ষ্যে সার্বিক প্রস্তুতি নিয়ে এগুচ্ছেন স্থানীয় প্রশাসন।

শুক্রবার সরেজমিন ঘুরে দেখা যায়, উপজেলার ৬ ইউপি কার্যালয়, তৎসংলগ্নসহ বিভিন্ন গুরুত্বপূর্ন স্পটে জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধী প্রার্থীদের ছবি ও প্রতিক সমেত দৃষ্টি নন্দন ব্যানার, পোস্টার, পেস্টুন ও লিফলেট প্রচারনায় ছেয়ে গেছে। এছাড়া প্রতিদ্বন্দ্বী সাধারণ সদস্য পদপ্রার্থীরা সম্ভাব্য ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দোয়া, সমর্থন ও রায় প্রত্যাশায় নানা প্রতিশ্রুতি ব্যক্ত করছেন।

প্রচার প্রচারনায় এগিয়ে আছেন পেকুয়া উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. জাহাঙ্গীর আলম (টিউবওয়েল) প্রতীক। তার সাথে পাল্লা দিয়ে প্রচার প্রচারনায় নেমেছেন জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক পরিচ্ছন্ন রাজনীতিক ও সমাজসেবক প্রতিদ্বন্দ্বী মো. আবু হেনা মোস্তফা কামাল (ঘূড়ি) প্রতিকে, পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক প্রতিদ্বন্দ্বী অব. বিডিআর মো. জাহাঙ্গীর আলম (টিফিন ক্যারিয়া) প্রতিক, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের প্রয়াত সভাপতি আ ক ম সাহাবউদ্দিন ফরায়েজী পুত্র প্রতিদ্বন্ধী হাফেজ এম মেহেদী হাসান ফরায়েজী(সি এন জি) প্রতীক, প্রবীন আওয়ামীলীগ নেতা মাষ্টার আশেক এলাহী পুত্র প্রতিদ্বন্দ্বী এটি এম জায়েদ মোরশেদ (হাতি) প্রতীক ও রাজাখালীর কৃতি সন্তান যুবলীগ নেতা রিয়াজ খান রাজু এবং অন্যান্যরা। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রচার প্রচারনায় মুখরিত হয়ে উঠেছে পুরো পেকুয়া।

Exit mobile version