পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাল এক শিশু, চালক আটক

fec-image

কক্সবাজারের পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাল সোভরা মনি (৪) নামের এক শিশু। এ ঘটনায় ঘাতক হাইয়েস মাইক্রোবাসটি জব্দ ও চালক ইমরানকে আটক করেছে পুলিশ।

১৮ মার্চ দুপুর ১২.৩০টায় এবিসি আঞ্চলিক মহাসড়কের উপজেলার সদর ইউনিয়নের বাঘগুজারা নন্দিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সে ওই এলাকার জসিম উদদীনের মেয়ে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাস্তার পাশে পল্লীবিদ্যৎ এর লোকজনের গাছ কাটা দেখছিল শিশুটি। এ সময় হঠাৎ করে এবিসি আঞ্চলিক মহাসড়কের চকরিয়া দিক থেকে আসা বাশঁখালী ও চট্টগ্রাম মুখী চট্টমেট্টো -চ ১১-৭৭১৯ সিরিয়াল নাম্বারের একটি দ্রুতগামী হাইয়েস মাইক্রোবাস পিছন দিক থেকে এসে তাকে জোরে চাপা দেয়।

স্থানীয়রা দ্রুত এসে শিশুটিকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। কর্তব্যরত চিকিৎসক মোজাম্মেল হোসেন চৌধুরী জানিয়েছেন শিশুটির মাথায় অতিরিক্ত চাপ পড়ায় মাথা পৃষ্ঠ হয়ে গেছে।

এদিকে ঘটনার পর পরই স্থানীয়দের সহযোগিতায় পেকুয়া থানা পুলিশ ঘাতক হাইয়েস মাইক্রোবাসটি পালিয়ে যাওয়ার সময় টইটং থেকে জব্দ করে এবং ঘাতক গাড়ি চালক ইমরানকে আটক করে। ইমরান চট্টগ্রামের আনোয়ারা উপজেলার সিরাবটতলী গ্রামের বাসিন্দা।

পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে শিশুটির লাশ পুলিশ এসে থানা হেফাজতে নিয়ে যায়।

এদিকে শিশুটির অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শিশুটির পিতা জসিম উদ্দিন জানান, আমার মেয়ের হত্যা কারীর সুষ্ঠু বিচার চাই।

এ ব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, লাশ উদ্ধার করা হয়েছে এবং গাড়িটি জব্দ করা হয়েছে ও চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন