পেকুয়ায় হামলায় অন্তস্বত্তা মহিলাসহ আহত-৫

 

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়ার রাজাখালী ইউনিয়নের হাজির পাড়া এলাকায় দুর্বৃত্তের হামলায় অন্তস্বত্তা মহিলাসহ ৫জন আহত হয়েছে।

শুক্রবার (২ফেব্রুয়ারি) সন্ধ্যায় হাজির পাড়ায় হামলার ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহতেরা হলেন, ওই এলাকার মোকতার আহমদের পুত্র মো. ফারুক, তার অন্তস্বত্তা স্ত্রী ফরিদা বেগম, বৃদ্ধা মা দিলোয়ারা বেগম ও ছোট ভাইয়ের অন্তস্বত্তা স্ত্রী রুবি আকতার। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে পেকুয়া সরকারি হাসপাতালে ভর্তি করালে অন্তস্বত্তা ফরিদা বেগমের অবস্থা মারাত্বক হওয়ায় চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত মো. ফারুক জানান, ঘটনার দিন পূর্ব শত্রুতার জের ধরে নুরুল আবছার আমাদের বাড়ির চলাচল পদটি বন্ধ করে দেয়। দুপুরে চলাচল পদ বন্ধ করার কারণ জানতে চাইলে আমার উপর হামলার চেষ্টা চালায়। বিকালে নুরুল আবছার তার পুত্র জীবন, স্ত্রী কন্যাসহ মোস্তাক নামের একজন সংঘবদ্ধ হয়ে দুপুরের ঘটনার সূত্র ধরে আমাদের বাড়ি ভাংচুর করে। ওই সময় আমরা বাঁধা দিতে গেলে দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বেদড়ক পিটিয়ে গুরুতর আহত করে। তার মধ্য আহত আমার অন্তস্বত্তা স্ত্রী ফরিদা বেগমের  রক্তক্ষরণ শুরু হলে তাকে চমেক হাসপাতালে রেফার করা হয়। নুরুল আবছার একজন সন্ত্রাসী প্রকৃতির লোক। কিছুদিন আগে জেল থেকে বের হয়ে বেপরোয়া হয়ে ওঠেছেন।

বিষয়টি তাৎক্ষনিকভাবে স্থানীয় ইউপি সদস্য নেজাম উদ্দিনকে অবগত করি। ইউপি সদস্য নেজাম উদ্দিন বলেন, মো. ফারুকের পরিবারের উপর ব্যাপক নির্যাতন চালিয়েছে নুরুল আবছারগং। সংঘর্ষে আহতের খবর আমাকে মুঠোফোনে জানানো হয়েছে। আমি তাদেরকে হাসপাতালে চিকিৎসা নিতে বলেছি। তার ও তার পুত্রের বিরুদ্ধে ইতোমধ্যে অনেক মামলা চলমান রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন