parbattanews

পেকুয়ায় হোসাইন হত্যাকান্ডের মুলহোতা রেজাউল অবশেষে গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি :
পেকুয়ার টইটং ইউনিয়নের জালিয়াচাং এলাকার আব্বাছ উদ্দিনের পুত্র ও সি এন জি অটোরিক্সা চালক হোসাইন হত্যাকান্ডের ক্লু উদঘাটন করা শুরু হয়েছে। পেকুয়া থানা সূত্রে জানায় হত্যাকান্ডের ২০ দিনের মাথায় ঘটনার প্রধান হোতা হত্যা মামলার এজাহার নামীয় আসামী রেজাউল করিম (১৮) কে গ্রেপ্তার করছে পুলিশ।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও পেকুয়া থানার এস আই সুমন চন্দ্র বিশ্বাস গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার রাতে টইটং ইউনিয়নের কাছারীমুরা এলাকা থেকে রেজাউল করিমকে গ্রেপ্তার করে। তদন্ত কর্মকর্তা এস আই সুমন জানিয়েছেন, ১৬৪ ধারায় স্বীকারোক্তিতে আসামীর কাছ থেকে ও হত্যা কান্ডের চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে।

এদিকে সি এন জি অটোরিক্সা চালক হোসাইন হত্যাকান্ডের অন্যতম ওই আসামীকে গ্রেপ্তার করায় স্বস্তি ফিরে এসেছে শ্রমিকদের মাঝে। গত ২৬ মার্চ রাতের যেকোন সময়ে একদল দুর্বত্তরা সি এন জি চালক হোসাইন কে গলা কেটে হত্যা করে। তার লাশ ফেলে দেওয়া হয় পাশ্বের ধান ক্ষেতে। পর দিন সকালে টইটং টেইট্র্যাখালী চড়া থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। ওই দিন আব্দু রহমান নামে এক যুবককে সন্দেহভাজন হিসেবে আটক করে পুলিশ।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভুইয়া এ প্রতিবেদককে জানান, হোসাইন হত্যা কান্ডের মূল তথ্য ধৃত আসামীর কাছ থেকে পাওয়া যাচ্ছে। তিনি আরো বলেন, পেকুয়ার বেশ কিছু চাঞ্চল্যকর হত্যা মামলার আসামীকে ইতিমধ্যে পুলিশ গ্রেপ্তার করছে। অপর আসামীদের গ্রেপ্তার করার চেষ্টা চলছে ।

Exit mobile version