পেকুয়ায় ১০ দিন পরও খদিস মেলেনি অপহৃত স্কুল ছাত্র রুবেলের

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া:  
পেকুয়ায় ১০ দিন পরও খদিস মেলেনি অপহৃত স্কুল ছাত্র রুবেলের। ঐ অপহৃত শিশুটি উদ্ধারের জন্য পুলিশ অপহরনকারীদের হন্যে হয়ে খোঁজছে। পেকুয়া থানা সুত্রে জানা যায়, গতকাল মামলার তদন্তকারী অফিসার রেজাউল করিম চৌধুরী ঘটনাস্থলে গিয়ে মামলার তদন্ত করেন এবং ঘটনার সত্যতা পান।

ঘটনার বিবরনে জানা যায়, গত ৬ মার্চ বারবাকিয়া ইউনিয়নের পাহাড়িয়াখালী এলাকার বেলাল উদ্দিনের ছেলে রুবেল, রুকেল, ফুফাত ভাই শেকাব প্রতিদিনের ন্যায় ঘুমিয়ে পড়ে। ওই দিন রাতে বসতভিটা দখল বেদখল সংক্রান্ত পূর্ব শত্র“তার জের ধরে স্কুল ছাত্র রুবেলের মা বাড়িতে না থাকা অবস্থায় অপহরনকারী নুরুন্নবীর ছেলে রেজাউল করিম, মৃত জালাল আহমদের পুত্র নুরুল হোসাইন, নুরুন্নবীর পুত্র মাহামুদুল করিমসহ ১০/১২ জন অপহরনকারী চক্র তাদের বাড়িতে এসে রুবেল (৮) কে দরজা খোলতে বললে সে দরজা খোলে দিলে রুবেলকে জোরপূর্বক অপহরন করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

এ ঘটনায় রুবেলের মা বুলবুল আক্তার গত ১৩ মার্চ বাদী হয়ে নুরুন্নবীর ছেলে রেজাউল করিম, মৃত জালাল আহমদের পুত্র নুরুল হোসাইন, নুরুন্নবীর পুত্র মাহামুদুল করিম কে আসামী করে পেকুয়া থানায় মামলা দায়ের করে যার নং-১৩। স্কুল ছাত্র অপহরন করার ১০ দিন পরও উদ্ধার না হওয়ায় পরিবার পরিজনের মধ্যে উদ্বেগ উৎকণ্ঠা দেখা দিয়েছে। তারা স্কুল ছাত্র উদ্ধারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। এ ব্যাপারে জানতে পেকুয়া থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান স্কুল ছাত্র রুবেল কে উদ্ধার করতে পুলিশ বিভিন্ন ভাবে কাজ চালাচ্ছে।  

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন