পেকুয়ায় ২য় স্ত্রী ও নিজ স্বামীর গ্রেপ্তারে প্রশাসনের হস্তক্ষেপ চাইলেন ১ম স্ত্রী

নিজস্ব প্রতিনিধি,পেকুয়া:
পেকুয়ায় ২য় স্ত্রী ও নিজ স্বামীর গ্রেপ্তারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ চাইলেন ১ম স্ত্রী চার সন্তানের জননী মনোয়ারা বেগম। জানা যায়, পেকুয়া সদর ইউনিয়নের বাইম্ম্যাখালী এলাকার দেলোয়ার হোসেনের ১ম স্ত্রী মনোয়ারা বেগমের অনুমতি না নিয়ে তার স্বামী মগনামা ইউনিয়নের কাজী মার্কেট এলাকার শাহ আলমের কণ্যা স্বামী পরিত্যাক্ত ২সন্তানের জননী কাওসার বেগমকে ২য় বিয়ে করে নিরুদ্দেশ হয়েছেন।

এঘটনার পর থেকে ১ম স্ত্রী তার ৪ সন্তান নিয়ে ভিক্ষার ঝুলি নিয়ে প্রশাসন ও  মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন। তিনি এবিষয়ে পেকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরাবরে একটি অভিযোগ দায়ের করেছেন। মনোয়ারা বেগম সাংবাদিকদের জানান, গত ৪মাস পূর্বে আমার স্বামী আমার অনুমতি না নিয়ে ২য় বিয়ে করে লাপাত্তা হয়েছেন।

তিনি আরো বলেন, আমার ও সন্তানদের ভরন পোষন না দেওয়ায় বর্তমানে আমরা অনাহারে-অর্ধাহারে কোনমতে জীবন যাপন করছি। এবিষয়ে পেকুয়া সদর ইউপি চেয়ারম্যান বাহাদুর শাহ বলেন, আমরা অভিযোগ পাওয়ার পর থেকে মনোয়ারা বেগমের স্বামী ও তার ২য় স্ত্রীকে আটক করার জন্য গ্রাম আদালতের গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছি। আশা করি শীঘ্রই তাদের আটক করা সম্ভব হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন