parbattanews

পেকুয়ায় ৪৫টি চোরাই মোবাইল উদ্ধার, আটক ১

কক্সবাজারের পেকুয়ায় চোরাই মোবাইল কেনাবেচায় জড়িত সন্দেহে আমজাদ হোসেন আঙ্গু (২৫) নামক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় ৪৫ টি চোরাই মোবাইল জব্দ করা হয়েছে। আমজাদ (প্রকাশ আঙ্গু) টইটং ইউনিয়নের পূর্ব টইটং গ্রামের মৃত মৌলভী আবুল হোসেনের ছেলে।

বুধবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে তাকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে তাকে পেকুয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

ডিবি পুলিশ সূত্র জানায়, মোবাইল চোর চক্রের সদস্যরা পেকুয়া উপজেলার টইটং বাজারে রক সেইড নামের দোকানে দীর্ঘদিন ধরে চোরাই মোবাইল বেচা-কেনা করে আসছিলো।

বুধবার দোকানটিতে অভিযান চালিয়ে চোরাই মোবাইল বেচা-কেনার সময় আমজাদ হোসেনকে আটক করা হয়। এসময় তাঁর দেখানো মতে দোকানের বিভিন্ন শোকেস থেকে বিভিন্ন ব্রান্ডের ৪৫ টি মোবাইল জব্দ করা হয়।

এ ঘটনায় ডিবি কক্সবাজারের উপ পরিদর্শক (এসআই) আব্দুল হালিম বাদী হয়ে পেকুয়া থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেছেন।

এ সময় কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মিজানুর রহমান বলেন, দীর্ঘদিন ধরে চক্রটি চোরাই মোবাইল বেচা-কেনা করে আসছিলো। ২০২০ সালের ৭ নভেম্বর ৬৬টি চোরাই মোবাইল নিয়ে আমজাদ হোসেনের তিন ভাই মোহাম্মদ হোসাইন, দেলোয়ার হোসাইন ও দিদার হোসাইনকে গ্রেপ্তার করেছিলো ডিবি পুলিশ। এটি খুব সক্রিয় ও শক্তিশালী একটি চক্র এবং অন্য সদস্যদের ধরার চেষ্টা চলছে।

এছাড়া মামলার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর হায়দার বলেন, ডিবির মামলায় গ্রেপ্তার দেখিয়ে আসামি আমজাদ হোসেনকে কারাগারে পাঠানো হয়েছে।

Exit mobile version