parbattanews

পেকুয়ায় ৭ দিন ব্যাপী বিজয় মেলার উদ্বোধন


পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ায় ৭ দিন ব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মুক্তিযুদ্ধের মেলা উদযাপন পরিষদের ব্যানারে এ মেলার উদ্বোধন করা হয়েছে পেকুয়া কলেজ মাঠে। ২০ ডিসেম্বর বিকাল ৩টায় এ মেলার উদ্বোধন করেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ সালাহউদ্দিন আহমদ।

পরে উদযাপন পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সদস্য এস এম গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এবং সদস্য সচিব ও জেলা পরিষদ সদস্য উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলমের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

উক্ত মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মুক্তিযুদ্ধের চেতনায় বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান চেয়ারম্যান। এতে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা আ’লীগের সহ সভাপতি রেজাউল করিম, এডভোকেট আমজাত হোসেন, এটি এম জিয়াউদ্দিন চৌং জিয়া, জেলা আ’লীগ সদস্য উম্মে কুলছুম মিনু, জি এম আবুল কাসেম। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক জহিরুল ইসলাম, সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি আজম খান, সম্পাদক বেলাল উদ্দিন, উদযাপন পরিষদের কো চেয়ারম্যান শহিদুল্লাহ, জাহাঙ্গীর ছত্তার, এমকম কামাল, শ্রমিকলীগ সভাপতি নুরুল আবচ্ছার, সম্পাদক সাইফুল ইসলাম বাবুল, এস এম শাহাদত, তাতীলীগের আহবায়ক জায়েদ মোশের্দ, যুবলীগ নেতা আজম, জুবাইদুল্লাহ লিটনসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা। অনুষ্ঠানের শুরুতে অতিথিরা জাতীয় সংগীতের মাধ্যমে দলীয় পতাকা, জাতীয় পতাকা, মুক্তিযুদ্ধের পতাকা উত্তোলন করে শান্তির পায়রা উঠিয়ে দিয়ে মেলার শুভ উদ্ভোধন ঘোষণা করেন।

Exit mobile version