parbattanews

পেকুয়া আদর্শপাড়া ব্যাডমিন্টন টুর্ণামেন্টে এম.আর বয়েস চ্যাম্পিয়ন

pic pekua sport 17-1-2014

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া :

পেকুয়ায় আদর্শ পাড়া ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলায় বারবাকিয়া একাদশকে ০-২ গেইমে হারিয়ে পেকুয়া এম.আর বয়েস চ্যাম্পিয়ন হয়েছে। শুক্রবার রাত ৮ টায় ফাইনাল খেলা শুরু হয়। প্রথম গেইমে বারবাকিয়া একাদশের খেলোয়াড় মাস্টার মুজিবুল হক ও মো.আমজাদকে পেকুয়া এম.আর.বয়েস এর মোস্তাকিম ও রাসেল ৬-১৫ ব্যবধানে হারায়। দ্বিতীয় গেইমেও এম.আর.বয়েসের খোলোয়াড়রা ১০-১৫ ব্যবধানে বারবাকিয়া একাদশকে হারিয়ে ফাইনাল ট্রফি অর্জন করে।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন। পেকুয়া সদর ইউপির প্যানেল চেয়ারম্যান মাহাবুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিক দলের সভাপতি মুজিবুল হক চৌধুরী, পেকুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম.আবদুল্লাহ আনসারী, সাংবাদিক জুবাইদ, মানিক, ইদ্রিস ও শাহাদত হোসেন।

মো.হাসান সাজিদ পাপ্পুর পরিচালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন টুর্ণামেন্ট কমিটির সহ সভাপতি মো.কাশেম, নেজাম ও সেক্রেটারী সোহেল, জিহাদী, সাজ্জাদ ও জাহেদ। ফাইনাল খেলায় প্রধান পরিচালক ছিলেন মাস্টার খায়রুল কামাল, সহকারী পরিচালক ছিলেন, নুরুন্নবী ও বাচ্চু। স্কোর বোর্ডের দায়িত্বে ছিলেন মো.নাসির।

Exit mobile version