পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ

Pekua Pic 03-04-2014

এম.জুবাইদ,বান্দরবন থেকে ফিরে:                                                                     
পেকুয়া উপজেলা চকরিয়া ও মহেশখালী উপজেলা পরিষদের নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠান ৩ এপ্রিল বান্দরবন জেলা পরিষদের হল রুমে অনুষ্ঠিত হয়েছে। একই সময় বান্দরবন সদর সহ বান্দরবন পার্বত্য জেলার ৬ উপজেলার ৯জন চেয়ারম্যান, ৯জন মহিলা ভাইস চেয়ারম্যান ও ৯জন সাধারণ ভাইস চেয়ারম্যানদের পৃথক ভাবে শপথ বাক্য পাঠ করা হয়।

বান্দরবন জেলা প্রশাসক মো.তারিকুল ইসলামের সভাপতিত্বে ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাইদা আরফিনের পরিচালনায় সকাল ১১ টায় অনুষ্ঠিত শপথ অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয় প্রথমে পবিত্র কোরান তেলওয়াতের মাধ্যমে, পরে পবিত্র বৌদ্ধ ধর্ম গ্রহন্থ ত্রিপঠক ও বাইবেল পাঠের পর শপথ গ্রহণ অনুষ্ঠান শুরু হয়। কক্সবাজারের পেকুয়া উপজেলা পরিষদের দ্বিতীয় বারের মতো নির্বাচিত চেয়ারম্যান মো.শাফায়েত আজিজ রাজু, পেকুয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফা হায়দার রণি ও ভাইস চেয়ারম্যান মাও.নুরুজ্জমান মঞ্জু শপথ গ্রহণ করেন। এসময় চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো.আবদুল্লাহ চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান। 

শপথ অনুষ্ঠানের পর বান্দরবন জেলা প্রশাসক মো.তারিকুল ইসলাম পৃথক ভাবে চেয়ারম্যান মহিলা ভাইস চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সাংবিধানিক দায়িত্বাবলী উপস্থাপনমুলক বক্তব্য প্রদান করেন। আরো বক্তব্য রাখেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের চট্টগ্রাম বিভাগীয় পরিচালক,শংকর রঞ্জণ সাহা, উপস্থিত ছিলেন, পার্বত্য বান্দরবন জেলার এডিসি(রাজস্ব)ইশরাত জামান, পরে বিভাগীয় কমিশনার মো.আবদুল্লাহ নির্বাচিত চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করেন।

উল্লেখ্য ২৭ ফেব্রুয়ারী অনুষ্ঠিত উপজেলা পরিষদের নির্বাচনে পেকুয়া উপজেলা ও চকরিয়া উপজেলা পরিষদে নির্বাচিত চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান ১ মার্চ অনুষ্ঠিত মহেশখালী উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠান বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন