parbattanews

টেকনাফে প্যাথলজি সেন্টার সিলগালা: দেড় লাখ টাকা জরিমানা

টেকনাফে প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহীনির যৌথ অভিযানে উপজেলার বিভিন্ন ডায়াগনস্টিক হাসপাতাল, ক্লিনিকসমূহের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে।

মঙ্গলবার (৩১ মে) দুপুরে টেকনাফ পৌর এলাকার কেয়ার ল্যাবকে ৫০ হাজার ও ল্যাব মেডিকাকে ১ লাখ টাকা করে জরিমানা এবং টেকনাফ প্যাথলজি সেন্টারকে সিলগালা করে দেওয়া হয়েছে।

এ ছাড়া লাইফ কেয়ার এর অস্তিত্ব ( নাম ঠিকানা বিহীন) না থাকায় মৌখিক ভাবে সিলগালা করা হয়েছে এবং ড্রিম কেয়ার প্যাথলজি, ল্যাব মেডিকাকে সতর্ক করা হয়।

টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. এরফানুল হক চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীল, আবাসিক মেডিকেল অফিসার ডা. এনামুল হক, মডেল থানার এসআই মোহাম্মদ রফিকুল ইসলাম, স্যানিটারি ইন্সপেক্টর সোহরাব হোসেনসহ পুলিশ সদস্যরা অভিযানে অংশ নেন।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীল সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, “ইতিমধ্যে টেকনাফের বিভিন্ন স্থানে অবৈধভাবে গড়ে উঠা মোট ৭টি ডায়াগনস্টিক সেন্টার , ক্লিনিক ও ডেলিভারি সেন্টার সিলগালা করে দেওয়া হয়েছে এবং জরিমানা আদায় করা হয়েছে সাড়ে তিন লাখ টাকা। “

Exit mobile version