প্রতিপক্ষের দায়ের কোপে লামায় আহত ৩

fec-image

বান্দরবান জেলার লামায় প্রতিপক্ষের সংঘবদ্ধ হামলায় ও দায়ের কোপে ৩ জন গুরুতর আহত হয়েছে। আহতদের লামা হাসপাতালে ভর্তি করা হলে রোগীর অবস্থা আশংকাজনক হওয়া ডাক্তার তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতালে পাঠিয়ে দেয়।

শুক্রবার (২৮ জুন) সকাল ৮টায় সরই ইউনিয়নের বটতলী পাড়ার নুরুচ্ছফার বাড়ির পাশে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, লামার সরই ইউনিয়নের ৫নং ওয়ার্ড বটতলী পাড়ার খলিলুর রহমানের ছেলে মো. ফরিদুল আলম (৪৩), একই এলাকার বদিউল আলমের স্ত্রী নুরুচ্ছফা বেগম (৪০) ও প্রবাসী মো. মূসার স্ত্রী মনোয়ারা বেগম (২৫)।

খোঁজ নিয়ে জানা যায়, সকালে আহতরা ভাই-বোনরা জমিনে কাজ করতে যায়। নুরুচ্ছফার বাড়ির দক্ষিণ পাশে তারা কাজ করছিল। জায়গার সীমানা নিয়ে পাশ্ববর্তী তবু মিয়ার স্ত্রী মমতাজ বেগমের (৩৮) সাথে মামলা ও বিরোধ রয়েছে। সেই বিরোধের জের ধরে শুক্রবার সকালে তারা সবাই মিলে মহেশখালী হতে ভাড়াটিয়া লোকজন নিয়ে এসে হামলা চালায়।

এসময় তবু মিয়ার ছোট স্ত্রী মমতাজ বেগম, তার ছেলে আবুল কাসেম (২২), আবুল বাশার (১৯) ও মহেশখালী হতে আনা ভাড়াটিয়া সন্ত্রাসী মো. করিম (২৫) সহ আরো ১২/১৩ জন সন্ত্রাসীরা দা, লাঠি-সোটা নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আমাদের তিনজনকে গুরুতর আহত করে। পরে আহতদরে চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

লামা হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত সহকারী মেডিকেল অফিসার ডা. বিবি ফাতেমা বলেন, তিনজনের হাতে দায়ের কোপ রয়েছে। দায়ের কোপে অনেকাংশ কাটা যাওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে রেফার করা হয়। এছাড়া তিনজনের শরীরের অনেক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক খালেদ মোশারফ বলেন, খবর পেয়ে আমি লামা হাসপাতালে আহতদের দেখতে যাই এবং চিকিৎসা পেতে সহায়তা করি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, লামা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন