প্রতিপক্ষের হামলায় দীঘিনালায় ইউপিডিএফ কর্মী নিহত, আহত-১

01552601805_20130418191419

আলমগীর মানিক, রাঙামাটি:
রাঙামাটির সাজেক সীমান্তবর্তী বাবুছড়া এলাকায় প্রতিপক্ষের গুলিতে গুলিবিদ্ধ হয়ে শান্তিচুক্তি বিরোধী ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) সমর্থিত গণতান্ত্রিক যুব ফোরামের এক কর্মী নিহত এবং একজন আহত হয়েছেন।

রোববার সকাল সাড়ে ৭টার দিকে সীমান্তবর্তী দীঘিনালা উপজেলার বাবুছড়া রাস্তার মাথায় এ ঘটনা ঘটে। নিহতের নাম সুদৃষ্টি চাকমা (৩০)। এই ঘটনায় অপরজন আহত ঋদ্ধি চাকমাকে (২৫) খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। এ ঘটনার জন্য পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস-সন্তু লারমা) কর্মীদের দায়ী করেছে ইউপিডিএফ। তবে জনসংহতি সমিতি এ অভিযোগ অস্বীকার করেছে।

জানা গেছে, বাড়ির কাছের বাজারে নাস্তা করতে আসলে ৪-৫ জন সসস্ত্র দল সুদৃষ্টি চাকমা (৩২) কে গুলি করে এবং অপর জন হৃদি চাকমা (২৫) পালানোর চেষ্টা করলে তাকেও গুলি করে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে সুদৃষ্টি চাকমা মারা যায়। পালানোর চেষ্টা করলে হৃদি চাকমাকে গুলি করলে সেও পায়ে গুলিবিদ্ধ হয়।

ওসি শাহাদাত হোসেন টিটু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, “আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপিডিএফ ও জেএসএসের মধ্যে এই ঘটনা ঘটেছে বলে আমরা জানতে পেরেছি।  

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন