parbattanews

প্রতিষ্ঠা বার্ষিকীর নাম ভাঙ্গিয়ে জুয়ার আসর বসানোর অভিযোগে মহালছড়ি ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষণা

 

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি :

বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর নাম ভাঙ্গিয়ে জুয়ার আসর বসানো, সাংগঠনিক বহিভূর্ত কাজে লিপ্ত ও স্বেচ্ছাচারিতা অভিযোগে মহালছড়ি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ। আজ শুক্রবার সকালে নারিকেল বাগানস্থ জেলা ছাত্রলীগের দলীয় কার্যালয়ে জেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল বাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরী সভার সিদ্ধান্ত মোতাবেক মহালছড়ি উপজেলা শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

শুক্রবার বিকালে গণমাধ্যমে পাঠানো জেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল বাহার ও সাধারণ সম্পাদক মংসাপ্রু মারমার যৌথ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, মহালছড়ি উপজেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি সাগর চৌধুরী ও সাধারণ সম্পাদক জিয়াউর রহমানের বিরুদ্ধে স্থানীয়ভাবে একাধিক অভিযোগ পাওয়া যায়। অভিযোগগুলোর সত্যতা পাওয়ায় এ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

জেলা  ছাত্রলীগের সাধারণ সম্পাদক মংসাপ্রু মারমা জানান, গতকাল বৃহস্পতিবার জেলা কমিটিকে অবহিত না করে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী’র নাম ভাঙ্গিয়ে স্বেচ্ছাচারিতার মাধ্যমে মহালছড়ি সড়ক ও জনপথ বিভাগের মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠানের নামে জুয়ার আসর বসিয়ে মোটা অংকের অর্থ আদায় করে মহালছড়ি ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক । এ ধরনের কার্যকলাপের ফলে বাংলাদেশ ছাত্রলীগের অর্জিত সুনাম বিনষ্ঠ হয়েছে বলেই এ কমিটি জরুরী ভিত্তিতে বিলুপ্ত ঘোষণা করা হয়েছে এবং আনীত অভিযোগ সমূহের স্থানীয়ভাবে সত্যতা পাওয়া যায়। অচিরেই নব কমিটি গঠন করা হবে বলে তিনি জানান।

Exit mobile version