parbattanews

প্রথমবার কলকাতার সিনেমায় শবনম বুবলী

চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে প্রায় ডজনখানেক সিনেমা উপহার দিয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। তবে শাকিব খানের সঙ্গে বিয়ে-বিচ্ছেদ কা্লের পর একাধিক নায়কের সঙ্গে দেখা গেছে তাকে। বেশ কয়েকটি কাজ প্রশংসাও কুড়িয়েছে। বলা চলে, নিজেকে প্রমাণের মিশনে ভালোভাবেই এগিয়ে যাচ্ছেন তিনি।

সেই ধারাবাহিকতায় এবার কলকাতার সিনেমায় যাত্রা শুরু করছেন বুবলী। ‘ফ্ল্যাশব্যাক’ শিরোনামের একটি সিনেমা দিয়ে প্রথমবারের মতো টলিউডে পা রাখছেন তিনি। সিনেমাটি পরিচালনা করেছেন রাশেদ রাহা। ছবিতে বুবলীর বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনেতা কৌশিক গাঙ্গুলী ও সৌরভ দাস!

ক’দিন আগেই এমন ঘোষণা দিয়েছিলেন বুবলী। এবার এলো তাদের ফার্স্টলুক! গতকাল ‘ফ্ল্যাশব্যাক’ ছবির ফার্স্টলুক পোস্টার ফেসবুকে শেয়ার করেছেন বুবলী। সেই পোস্টারে কৌশিক গাঙ্গুলীর সাথে তিনি রয়েছেন, তবে নেই সৌরভ দাস! যদিও তাদের গুচ্ছ ফটোশুটে বেশ রোমান্টিক মুডেই দেখা গেছে সৌরভ দাস ও বুবলীকে!

জানা গেছে, বুবলী, কৌশিক ও সৌরভের চরিত্রের নাম যথাক্রমে অঞ্জন, ডিকে ও শ্বেতা। সিনেমাটির শুটিংয়ের জন্য গত ৭ জানুয়ারি কলকাতায় উড়াল দিয়েছেন বুবলী। এরইমধ্যে কলকাতা পর্বের শুটিংও শেষ হয়েছে। উল্লেখ্য, পাহাড়ের প্রেক্ষাপটের গল্পে নির্মিত হচ্ছে ‘ফ্ল্যাশব্যাক’। এটিকে সাইকোলজিক্যাল থ্রিলার বলছেন নির্মাতা রাশেদ রাহা। সিনেমার চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। প্রযোজনা করেছেন নারায়ণ চট্টোপাধ্যায় ও কাজী জাফরিন মুন।

Exit mobile version