প্রথম বাংলাদেশী আইডল বান্দরবানের মং

বিনোদন রিপোর্ট:

প্রথম বাংলাদেশী আইডল হওয়ার গৌরব অর্জন করেছেন বান্দরবানের মং।  রাতে ঢাকার বিএফডিসিতে অনুষ্ঠিত এক জমকালো গ্র্যান্ড ফিনালেতে বিচারক এবং  দর্শকের রায়ে সবচেয়ে বেশি ভোট পেয়ে মং সেরা নির্বাচিত হন। দ্বিতীয় স্থান অধিকার করেন ঢাকার প্রতিযোগী আরিফ এবং তৃতীয় সিলেটের মন্টি। বাংলাদেশী আইডলের এ গ্র্যান্ড ফিনালে প্রচার হয় এসএ টিভির পর্দায়। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশী আইডল-এর বিচারক ফেরদৌসী রহমান, আইয়ুব বাচ্চু এবং মেহরীন।

চ্যাম্পিয়ন হওয়ার পরম মং তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে শুধুই কাঁদছিলেন। সৃষ্টিকর্তার প্রতি বারবার কৃতজ্ঞতা প্রকাশ করার পাশাপাশি দেশের অগণিত দর্শক শ্রোতার প্রতিও কৃতজ্ঞতা জানান। গ্র্যান্ড ফিনালেতে দারুণ সব চমক ছিল স্টেজ পারফরমেন্সে। সেরা ১২ প্রতিযোগীকে নিয়ে প্রখ্যাত সুরকার আলম খান তৈরি করেন একটি গান। ‘বাংলা গানে বিশ্বজয় আমরা করবই/স্বপ্নের দিগন্তটা হাতে ধরবই’- এমন কথায় গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। এছাড়াও বাংলাদেশী আইডলের চূড়ান্তপর্বে চমক হিসেবে মঞ্চে প্রথমবারের মতো মৌলিক গান পরিবেশন করেন সেরা তিন প্রতিযোগী। এ তিনজন প্রতিযোগীর জন্য দেশের স্বনামধন্য তিনজন মিউজিক কম্পোজার ও গীতিকার গান তৈরি করেন। এর মধ্যে ফুয়াদ নাসের বাবুর সুরে ও গাজী মাজহারুল আনোয়ারের কথায় গেয়েছেন মন্টি। বাপ্পা মজুমদারের সুরে ও শাহান কবন্ধের কথায় গেয়েছেন মং। আর পার্থ বড়ুয়ার সুরে ও কবীর বকুলের কথায় গেয়েছেন আরিফ।

আয়োজনের মূল চমক প্রথম বাংলাদেশী আইডল নির্বাচন হলেও আরও বেশ কিছু চমক ছিল গ্র্যান্ড ফিনালের ঝলমলে এ আসরে। এর মধ্যে ছিল ঢালিউডের সেরা জুটি শাকিব খান-অপু বিশ্বাসের স্টেজ পারফরমেন্স। ছিল সাবিনা ইয়াসমীন, কনকচাঁপা, ফাহমিদা নবীর সংগীত পরিবেশনা। আরও ছিল বাংলাদেশী আইডলের সেরা ১২ প্রতিযোগীকে নিয়ে নানা রকমের সংগীতায়োজন।

এ প্রতিযোগিতার বিভিন্ন পর্যায়ে পার্বত্যনিউজ মঙের জন্য ভোট ক্যাম্পেইন করেছে। মঙের জন্য পার্বত্য নিউজরে পক্ষ থেকে অভিনন্দন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন