প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পানছড়ি আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ব্যাপক প্রস্তুতি

শাহজাহান কবির সাজু, পানছড়ি, খাগড়াছড়ি।

১১ নভেম্বর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাগড়াছড়ি সফরে আসছে। তাই পানছড়ি উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা কাটাচ্ছে ব্যস্ত সময়, চলছে ব্যাপক প্রস্তুতি। দলের  নেতা কর্মীরা সময় পেলেই ছুটে যাচ্ছেন তৃণমূল পর্যায়ে। তাদের টার্গেট বিশাল বহর নিয়ে প্রধানমন্ত্রীর জন সভায় যোগ দিবে। এদিকে জেলা থেকে একটি দল সার্বক্ষনিক পানছড়ির সাথে যোগাযোগ রক্ষা করে চলছেন।

এর মাঝে গত বৃহষ্পতিবার (৭/১১/২০১৩ ইং) জেলা আওয়ামী লীগ উপদেষ্টা ও আঞ্চলিক পরিষদ সদস্য মোঃ জাফর, আঞ্চলিক পরিষদ সদস্য ও জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো: ইউসুফ, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যক্ষ সমীর দত্ত চাকমা, সাংগঠনিক সম্পাদক সত্যজিত চৌধুরী, মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি নিরুৎপল চাকমার নেতৃত্বে একটি দল পানছড়ি সফর করে নেতা-কর্মীদের মন চাঙ্গা করে তোলেন।

এ সময় তাদের সঙ্গী হিসাবে ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: বাহার মিয়া, সাধারণ সম্পাদক জয়নাথ দেব, যুগ্ন সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, যুবলীগ সভাপতি আল-আমিন ও যুবলীগ সাধারণ সম্পাদক নাজির মাহমুদ প্রমুখ। পানছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: বাহার মিয়া পার্বত্য নিউজকে জানান, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পানছড়ি থেকে কমপক্ষে ৭৫টি গাড়ী বহর নিয়ে জনসভায় যোগ দিবে।

পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো: আবদুস সামাদ মোড়ল জানান, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পানছড়িতে যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে দিকে পুলিশ বাহিনী সদা সতর্ক।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন