parbattanews

‘প্রধানমন্ত্রীর আন্তরিকতায় সবচেয়ে বেশি উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা হচ্ছে দুর্গম পার্বত্যাঞ্চলে’

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতা ও নির্দেশনায় দুর্গম পার্বত্যাঞ্চলের সবচেয়ে বেশি উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করা হচ্ছে বলে মন্তব্য করেছেন রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে জাপান আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা, উপজেলা পরিচালন ও উন্নয়ন ( ইউজিডিপি) স্থানীয় সরকার বিভাগ ও জাইকার অর্থায়নে ১৫ লাখ টাকার বরাদ্দকৃত রাঙামাটির রাজস্থলী উপজেলার মিতিঙ্গাছড়ি পাড়ায় জনগণের জন্য সুপিয় পানি সরবরাহ প্রকল্পের শুভ উদ্বোধনে তিনি এসব কথা বলেন।

উপজেলা চেয়ারম্যান বলেন, আমাদের এই পার্বত্য চট্টগ্রাম দেশের জন্য বোঝা নয়, এই পার্বত্যাঞ্চল দেশের গুরুত্বপূর্ণ সম্পদে পরিণত হবে। সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। এটা পার্বত্য অঞ্চলের মানুষের জন্য অনেক বড় প্রাপ্তি। তিন পার্বত্য জেলায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড ছড়িয়ে পড়েছে।

এসময় প্রকল্পের স্ট্যাডিং কমিটির সভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, জাইকার প্রতিনিধি উৎপল তনচংগ্যা, ১নং ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, ২নং গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, উপজেলা প্রকৌশলী বিভাগের প্রতিনিধি অবাইদুল্লাহ, হেডম্যান চথোয়াইনু মারমা, ক্যাসাচিং মেম্বার, ঠিকাদার ধনরাম কর্মকারসহ গণ্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মিতিঙ্গাছড়ি পাড়ার জনগণের জন্য সুপিয় পানির ব্যবস্থা করে দেওয়াতে সরকারকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন তারা।

Exit mobile version