parbattanews

প্রধানমন্ত্রী জাতিসংঘের পুরস্কার লাভ করায় রাঙামাটিতে ছাত্রলীগের মিছিল

unnamed

প্রেস বিজ্ঞপ্তি:
জাতিসংঘের পরিবেশ বিষয়ক সর্বোচ্চ পুরস্কার “চ্যাম্পিয়নস অফ দ্যা আর্থ” ও ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে অনন্য অবদানের জন্য “আইসিটি টেকসই উন্নয়ন” পুরস্কার অর্জন করায় মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে রাঙামাটি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ। শনিবার সকালে কলেজ থেকে মিছিলটি শুরু হয়ে উপজেলা পরিষদ কার্যালয়ের মোড় ঘুরে পুনরায় কলেজে এসে শেষ হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন ও বিশেষ অতিথি জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম রাশেদসহ রাঙামাটি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক রাসেল বনিক, সাবেক পাঠাগার বিষয়ক সম্পাদক নুর আলম, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান।

আহম্মেদ ইমতিয়াজ রিয়াদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাইফুল আলম রাশেদ, কলেজ ছাত্রলীগের সভাপতি সুলতান মাহম্মুদসহ কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা ৬ অক্টোবর জাতিসংঘের পরিবেশ বিষয়ক সর্বোচ্চ পুরস্কার “চ্যাম্পিয়নস অফ দ্যা আর্থ” এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে অনন্য অবদানের জন্য “আইসিটি টেকসই উন্নয়ন” পুরস্কার অর্জন করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান।

Exit mobile version