parbattanews

প্রলোভন দেখিয়ে বান্দরবানে তিন সন্তানের জননীকে ধর্ষণ

ধর্ষণ

স্টাফ রিপোর্টার:

ক্রয়কৃত ভূমির কাগজপত্র দেয়ার কথা বলে বান্দরবানের বাগান বাড়িতে তিন সন্তানের জননী রীণা রাণী নাথকে (৩০) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বান্দরবান সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও অভিযোগের ভিত্তিতে জানা যায়, গত শুক্রবার ভূমিদস্যু ও ভূমি দালাল হিসেবে পরিচিত সুনিশ কান্তি দাশ ওরফে সোনাইয়া রীণা রাণী নাথকে মোবাইলে দুপুর ২টায় ক্রয়কৃত ভূমির কাগজপত্র বুঝে নিতে মেঘলাস্থ তালুকদার পাড়া বাগানবাড়ি যেতে বলেন। রীনা বিকাল চারটায় বাগানবাড়িতে গেলে একা পেয়ে সোনাইয়া তাকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। চিৎকার করলে সোনাইয়া দা দিয়ে কোপ দিবে বলে হুমকি দেয়। এ ঘটনার পর ধর্ষিতা হাসপাতালে ভর্তি হয়। পরে পরিবার পরিজনের সাথে আলাপ করে গতকাল ররিবার থানায় গিয়ে নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করেন।

অভিযোগে আরো জানা যায়, বান্দরবান ও বালাঘাটা মৌজায় সোনাইয়ার থেকে দু-দাগে ৫৪ শতক ভূমি ক্রয় করে রীণা রাণী নাথ।

সদর থানার ওসি (তদন্ত) বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে। তদন্ত চলছে এবং সোমবার সদর হাসপাতালে মেডিকেল পরীক্ষা করা হয়েছে। তদন্ত সাপেক্ষে সোনাইয়াকে আটক করা হতে পরে।

সদর থানার আরএমও ডা. প্রবীর চন্দ্র বণিক বলেন, কয়েকদিন আগে থেকেই রীণা হাসপাতালে ভর্তি ছিলেন। পুলিশের মাধ্যমে গাইনি ডাক্তার দিয়ে মেডিকেল পরীক্ষা করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর জানা যাবে ধর্ষণ হয়েছে কিনা।

Exit mobile version