প্রশাসনের সহযোগিতা চাইলেন মাটিরাঙ্গা আওয়ামী লীগ নেতারা

02.09.2015_Matiranga AL News Pic

মাটিরাঙ্গা সংবাদদাতা :
সন্ত্রাসী কর্মকান্ডসহ সকল অপরাধ দমনে পুলিশকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়ে দায়িত্ব পালনে পুলিশ প্রশাসনের সহযোগিতা চাইলেন মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দ মাটিরাঙ্গা পৌর এলাকায় সব ধরনের অপরাধ নিরসনে পুলিশ প্রাসনের কর্মতৎপরতার ভূয়সী প্রশংসা করে বলেন, মাদকমুক্ত মাটিরাঙ্গা আমাদের স্বপ্ন। যেকোন মূল্যে মাটিরাঙ্গা পৌর শহরকে চাঁদাবাজি ও মাদকমুক্ত রাখার অঙ্গীকারের কথা জানান তারা।

বুধবার সকালে মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি মো: হারুনুর রশীদ ফরাজি ও সাধারণ সম্পাদক মো: আলাউদ্দিন লিটন বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দকে সাথে নিয়ে মাটিরাঙ্গা থানা পুলিশের সাথে সাক্ষাৎকালে এসব কথা বলেন।

নেতৃবৃন্দ থানায় গেলে পুলিশের দায়িত্বরত অফিসার ইনচার্জ নুর মোহাম্মদ বেপারী নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে তৃণমূলের ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাদেরকে অভিনন্দন জানান।

তিনি আশা প্রকাশ করে বলেন, নতুন নেতৃত্বে মাটিরাঙ্গা পৌর শহরে সরকারের ভাবমুর্তি উজ্জ্বল থেকে উজ্জ্বলতর হবে। তিনি সবধরনের অপরাধ দমনে আওয়ামী লীগ নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করে বলেন, কখনো কখনো অপরাধীরা রাজনৈতিক দলের আশ্রয়-প্রশ্রয়ে অপরাধ করার চেষ্টা করে। এ সকল অপরাধীদের থেকে নেতবৃন্দকে সতর্ক থাকারও অনুরোধ করে তিনি।

এসময় মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি মো: হারুনুর রশীদ ফরাজি ও সাধারণ সম্পাদক মো: আলাউদ্দিন লিটন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন ২০৪১ বাস্তবায়নে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত মাটিরাঙ্গা গড়ে তুলতে পুলিশকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, কোন ধরনের অপরাধকে সমর্থন করবেনা পৌর আওয়ামী লীগ।

matiran 22222222222

এসময় মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ নুর মোহাম্মদ বেপারী মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দকে মিষ্টিমুখ করান।

এসময় মাটিরাঙ্গা থানার পদস্থ বিভিন্ন অফিসার ছাড়াও মাটিরাঙ্গা পৌর যুবলীগের সভাপতি মো: মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক মো: আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সোহাগসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

এরপর তারা গুইমারা থানার অফিসার ইনচার্জ মো: মোস্তাফিজুর রহমানের সাথে সৌজন্য সাক্ষাত করেন মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দগন ।

এসময় গুইমারা থানার অফিসার ইনচার্জ মো: মোস্তাফিজুর রহমান তাদের নতুন নেতৃত্ব নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন