parbattanews

প্রশাসন মানে শুধু কর্তৃত্ব আরোপ বা নিয়ন্ত্রণ নয়     

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জুয়েল চাকমা বলেন- প্রশাসন মানে শুধু কর্তৃত্ব আরোপ বা নিয়ন্ত্রণ নয়, এখন প্রশাসনের কর্মকর্তারা জনগণের অবিচ্ছিন্ন অংশ। তাঁদেরকে এখন জনগণের কাছে যেতে হয়, জনগণের কথা শুনতে হয় এবং জনগণের হৃৎস্পন্দন অনুভব করতে হয়।

জাতীয় পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে সোমবার খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় জুয়েল চাকমা এ কথা বলেন।

জুয়েল চাকমা বলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও তার হস্তান্তরিত সকল বিভাগ সততার সহিত  জনকল্যাণে কাজ করে যাচ্ছে এবং এ সেবার মান বৃদ্ধির চেষ্টা করছে প্রতিদিন। বক্ত্যবের শেষে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বায়নের চ্যালেঞ্জ মোকাবিলা ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ বির্নিমাণে খাগড়াছড়ি জেলার সরকারি কর্মকর্তা -কর্মচারীদরে  আন্তরিকতা, নিষ্ঠা ও সততার সঙ্গে কাজ করার আহ্বান জানান।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অংশ নেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য বেগম নিগার সুলতানা, মাধ্যমিক শিক্ষা বিভাগের জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা   সাধন চাকমা, খাগড়াছড়ি ক্ষুদ্র নৃ গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউটের উপ পরিচালক   সুসময় চাকমা, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক   বিপ্লব বড়ূয়া, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক জনাব মো. সফর উদ্দীন প্রমুখ। এসময় খাগড়াছড়ি জেলা পরিষদে হস্তান্তরিত বিভাগের কর্মকর্তাবৃন্দ ও পরিষদের কর্মকর্তা -কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Exit mobile version