parbattanews

প্রশিক্ষণ সেবার নামে প্রতারণা অনিক টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

পানছড়ির বিদ্যালয়ের ছাত্রী ও এলাকার বেকার মহিলাদের সেলাই প্রশিক্ষন, ড্রেস মেকিং, ব্লক প্রিন্ট, ফ্যাশ ডিজাইন ও কম্পিউটার প্রশিক্ষণ সেবা দিতে আসে অনিক টেকনিক্যাল ট্রেনিং সেন্টার। পানছড়ি বালিকা উচ্চ বিদ্যালয়কে স্থান নির্ধারণ করে ওই সেন্টারের সুপারভাইজ দীন বন্ধু মিত্র।

কারিগরি শিল্পী হিসেবে সমাজে নিজেদের উপস্থাপন করতে অনিক টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের ভর্তি ফরম বাবদ ৫০ ও কোর্স ফি বাবদ ৭০০টাকা দিয়ে ২২জনকে দিয়ে মৌখিকভাবে পাঠদান শুরু করান সুপারভাইজ দীন বন্ধু। প্রথম তিন দিনে প্রায় পনের হাজার টাকার মতো তুলে স্যার এখন নিরুদ্দেশ।

তার দেয়া মোবাইল নাম্বারে অনেকে কল দিলেও অপর প্রান্ত থেকে রং নাম্বার বলে কল কেটে দিচ্ছে অথবা কোন কোন সময় রিসিভ করছে না। তাছাড়া টেকনিক্যাল সেন্টারের নাম্বারটিতে কল দিলে একজন রিসিভ করে বলেন আমাদের বড় বস এক্সিডেন্ট করেছে। আমি এখন ঢাকায় আছি স্যারকে চিকিৎসার জন্য বিদেশ পাঠাতে হবে। স্যারকে বিমানে তুলে দিয়েই আমি আসব।

গত ১৯ নভেম্বর থেকে শুরু হওয়া প্রশিক্ষণে ক্লাস চলে মাত্র তিন দিন। এদিকে প্রতিদিন শিক্ষার্থীরা প্রশিক্ষন নিতে এসে স্যারের দেখা না পেয়ে বলেন, আসি আসি বলে মাস্টার শুধু ফাঁকি দিয়েছে। উল্লেখিত অনিক টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের রশিদে লিখা রয়েছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক রেজিস্ট্রিকৃত, রেজি: নং: পি এফ-২৫১, প্রধান কার্যালয় লবনচরা, খুলনা।

Exit mobile version