parbattanews

পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতিচর্চা করতে হবে: বৃষকেতু চাকমা

রাঙ্গামাটি প্রতিনিধি:

শিক্ষার্থীদের সুন্দর জীবন গড়তে নিয়মিত পড়ালেখার পাশাপাশি খেলাধুলা, সংস্কৃতিচর্চা ও স্কুলের রীতিনীতি এবং নিয়ম শৃঙ্খলা অনুসরণ করতে হবে। শিক্ষার্থীদের মানুষের মতো মানুষ হয়ে সমাজ ও দেশের উন্নয়নে কাজ করতে হবে। বুধবার (২৪ জানুয়ারি) সকালে রাঙ্গামাটি সরকারি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাঙ্গামাটি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভা.) সুশান্তময় চাকমা। বিশেষ অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন, জেলা শিক্ষা কর্মকর্তা উত্তম খীসা ও জেলা সিভিল সার্জন ডা. শহীদ তালুকদার প্রমুখ।

বৃষ কেতু চাকমা বলেন, প্রাচীন এই বিদ্যালয়ের অনেক সুনাম ও ঐতিহ্য রয়েছে। এই বিদ্যালয় থেকে পড়ালেখা করে অনেক বিদ্বান দেশ বিদেশের বিভিন্ন উচ্চ পদে আসীন হয়ে সমাজ এবং রাষ্ট্রের সেবা করে যাচ্ছেন। তাদের ন্যায় তোমাদেরকেও এগিয়ে যেতে হবে। তিনি শিক্ষার্থীদের পড়াশোনায় আরও মনোযোগি হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানের আগে অতিথিরা ফেস্টুন উড়িয়ে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন এবং শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

Exit mobile version