parbattanews

ফুলেল শুভেচ্ছায় সিক্ত টাইগাররা

খেলা ডেস্ক:
বিশ্বকাপে অসাধারণ পারফরম্যান্স করায় বাংলাদেশ দলের ক্রিকেটারদের গণসংবর্ধনা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শনিবার (১০ এপ্রিল) জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় পেশাজীবী সংগঠন, নাগরিক সমাজ ও হাজারো টাইগারভক্তের ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হয় মাশরাফিবাহিনী।

বিকাল পাঁচটায় সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে বিসিবির পরিচালকবৃন্দদের সঙ্গে নিয়ে মঞ্চে ওঠেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এরপর জাতীয় ক্রিকেটার ও কোচিং স্টাফরা একে একে মঞ্চে ওঠেন। এ সময় হাজারো টাইগার-সমর্থকদের করতালিতে মুখরিত হয়ে ওঠে অনুষ্ঠানস্থল।

ক্রিকেটারদের সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বীরেন শিকদার।

ক্রিকেটারদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান ক্রিকেট আম্পায়ার্স অ্যান্ড স্কোরারর্স এসোসিয়েশন, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন, ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন,বাংলাদেশ ফুটবল ফেডারেশন, ব্যবসায়িক কমিনিউটিসহ বিভিন্ন সংগঠন।

এছাড়া টাইগারদের ফুলেল শুভেচ্ছা জানান ঢাকা বিশ্ব বিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, সাবেক অধিনায়কদের পক্ষ থেকে রকিবুল হাসান. ব্যবসায়িক কমিউনিউটির পক্ষ থেকে সালমান এফ রহমান, বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে একে এম শহিদুল হক ও পুলিশ কমিশনার আসাদুজ্জামান খান, কাজী নাবিল এমপি, র‌্যাবের ডিজি বেনজির আহমেদ ও কর্নেল জিয়া।

সবার শুভেচ্ছা জানানো শেষ হলে আতশবাজির আলোকচ্ছটায় আলোকিত হয় সন্ধ্যার আকাশ।এর আগে দুপুর আড়াইটায় কনসার্টের আয়োজন করে বিসিবি। কনসার্টে গান পরিবেশন করেন ক্রিপটিক ফেইট, নেমেসিস ও মাইলস।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে আবার কনসার্ট শুরু হয়েছে। কনসার্টের শেষ অংশে গান পরিবেশন করছেন ব্যান্ড দল অর্থহীন। সবার শেষে গান গেয়ে মঞ্চ মাতাবেন ওয়ারফেইজ।

Exit mobile version