parbattanews

ফের দুই রোহিঙ্গা মাদক কারবারির মৃতদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি:

টেকনাফের হ্নীলা ইউনিয়ন চৌধুরী পাড়া নাফনদীর সীমান্ত এলাকা থেকে অজ্ঞাত ২ রোহিঙ্গা মাদক কারবারির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শানিবার(১২ জানুয়ারি) সকালে হ্নীলা ইউনিয়ন চৌধুরীপাড়া নাফনদীর সীমান্ত এলাকা থেকে গুলিবিদ্ধ ২টি লাশ উদ্ধার করা হয়। তবে তাদের পরিচয় এখনো জানা যায়নি। রোহিঙ্গা ক্যাম্পের বলে ধারণা করা হচ্ছে।

সংবাদের সত্যতা নিশ্চিত করে ২ বিজিবি অধিনায়ক লে্. কর্নেল মো: আছাদ উজ্জামান চৌধুরী বলেন, শনিবার ভোরে এরা মিয়ানমার হতে নাফনদী সাঁতার কেটে ইয়াবা নিয়ে টেকনাফে অনুপ্রবেশ করে। এ সময় বিজিবি টহলদলের সামনে পড়লে ইয়াবাসহ পালাতে থাকে। থামানোর চেষ্টা করলেও পাচারকারীরা পালাতে থাকে। এক পর্যায়ে বিজিবি সদস্যরা গুলি চালাতে বাধ্য হয়। পরে বিপুল পরিমান ইয়াবাসহ ২ জন পাচারকারীর মৃতদেহ টেকনাফের হ্নীলা আনোয়ার প্রজেক্ট এলাকার নাফনদীর পাড়ে পড়ে থাকতে দেখা যায়। পুলিশ মৃতদেহ ২টি ও ইয়াবা উদ্ধার করে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ জানান, সকালে স্থানীয় লোকজন হ্নীলা ইউনিয়নের চৌধুরীপাড়া নাফনদী সীমান্ত এলাকায় গুলিবিদ্ধ দুটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার কর। তবে তাদের পরিচয় এখনো জানা যায়নি। ঘটনাস্থল থেকে ৪৫ হাজার ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

Exit mobile version