parbattanews

ফেসবু‌কে নবী‌কে কটু‌ক্তি করায় দো‌কা‌নের কর্মচারী‌ আটক

সামা‌জিক যোগা‌যোগ মাধ‌্যম ফেসবু‌কে মহানবী‌কে নি‌য়ে কটু‌ক্তি করায় এক দো‌কা‌নের কর্মচারী‌কে আটক ক‌রে‌ছে বান্দরবান থানা পু‌লিশ।

আটক কর্মচারীর নাম প‌রেশ আচার্য‌্য পা‌বেল (১৯)। বালাঘাটার এম‌ডিএস এলাকার এজাহার ক‌লো‌নির পুলক আচার্য‌্য’র ছে‌লে এবং বাজা‌রের এক‌টি ই‌লেক্ট্রনিক্স ‌দোকা‌নের কর্মচারী।

বুধবার (১৪অ‌ক্টোবর) রাত সা‌ড়ে ৭টার সময় তাকে আটক করা হয়।

পু‌লিশ ও স্থানীয়রা জানায়, রা‌তে পুলক আচার্য‌্য’র ছে‌লে ও ই‌লেক্ট্রনিক্স দোকা‌নের কর্মচারী প‌রেশ আচার্য‌্য তার নিজস্ব ফেসবুক আই‌ডি‌ “poresh acharjee (pavel)” থে‌কে বিভিন্ন ব‌্যক্তির সা‌থে মহানবী‌কে ‌নি‌য়ে কটু‌ক্তি ক‌রে ধর্মীয় উস্কা‌নিমূলক কথাবার্তা ব‌লে। এসময় মামুন মজুমদারসহ ক‌য়েকজন ব‌্যক্তি তা‌কে ধ‌রে পু‌লি‌শের কা‌ছে সোর্পদ ক‌রে।

এ বিষ‌য়ে মামুন মজুমদার ব‌লে, প‌রেশ আচার্য‌্য পা‌বেল তার আই‌ডি থেকে বি‌ভিন্ন ধর্মীয় উস্কা‌নিমূলক কথাবার্তা বলায় তা‌কে ধ‌রে এ‌নেছি। আ‌মি বাদী হ‌য়ে এক‌টি অ‌ভি‌যোগও দা‌য়ের ক‌রে‌ছি।

প‌রেশ আচার্য‌্য এ বিষ‌য়ে ব‌লেন, আ‌মি ধর্মীয় উস্কা‌নিমূলক কিছু লি‌খি‌নি। আ‌রেকজ‌নের আই‌ডি‌ আ‌মি শেয়ার ক‌রে‌ছি।

এ বিষ‌য়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. শ‌হিদুল ইসলাম জানান, সামা‌জিক ধর্মীয় যোগা‌যোগ মাধ‌্যমে ধর্মীয় উস্কা‌নিমূলক কথাবার্তা বলায় একজন‌কে আটক করা হ‌য়ে‌ছে। তার ব‌্যাপা‌রে মামলা প্রক্রিয়াধীন আ‌ছে।

Exit mobile version